ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
গুরুদাসপুরে অজ্ঞাত নারী খুনের রহস্য উদ্‌ঘাটন, স্বামী আটক
শরিফুল ইসলাম, গুরুদাসপুর

আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় নাটোরের গুরুদাসপুরে সংঘটিত হত্যাকান্ডের সহস্য উন্মোচন ও আসামী আটক করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১১ টার দিকে গুরুদাসপুর থানা চত্তরে আয়োজিত সাংবাদিক সম্মেলনে রাখি বেগমকে(২৬)হত্যার আসামী তাঁর স্বামী মোঃ মিলন ইকবালকে উপস্থিত করা হয়। হত্যাকান্ডে ব্যবহৃত আলামত উপস্থাপন করে গুরুদাসপুর থানা পুলিশ।

সাংবাদিক সম্মেলনে জানানো হয়,গত ১লা জুন নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের  বিলব্যাসপুর পাট ক্ষেত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে গুরুদাসপুর থানা পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় তার পরিচয় নিশ্চিত করে ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন ।

সহকারী পুলিশ সুপার জামিল আক্তার জানান, পোশাক শ্রমিক ঘাতক স্বামী মিলন ইকবাল(৩৪)রাজশাহীর তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামের বাসিন্দা। রাখি বেগম তার চতুর্থ স্ত্রী। স্ত্রী বে-হিসাবী জীবন যাপন করায় তাদের মধ্যে সাংসারিক বিবাদ চলে আসছিলো। একারনে স্ত্রীকে হত্যার সিদ্ধান্ত নেয় মিলন।

ঘটনার দিন পোষাক শ্রমিক মিলন কৌশলে স্ত্রীকে নিয়ে রাতে ঢাকা থেকে নাটোরের উদ্দেশ্যে রওনা হয়। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর অংশের ১০ নম্বর ব্রীজ সংলগ্ন রাস্তায় মাঝ রাতে নামেন তারা। স্ত্রীকে আত্মীয়ের বাসায় যাবার কথা বলে নির্জন পাটক্ষেতে নিয়ে হাতুরী দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান,লাশ শনাক্তের পর নিহত রাখি বেগমের ভাই মোরসালিন বাদি হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করলে(মামলা নং২) থানা পুলিশ মিলনকে তার তৃতীয় স্ত্রীর গোদাগাড়ীর  পাকড়ী গ্রাম থেকে গ্রেফতার করা হয়। মিলন তাঁর স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে।

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আক্তার,অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক,ওসি (তদন্ত) মনোয়ারুজ্জামান,মামলার তদন্ত কর্মকর্তা আকরামুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x