ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
গোলাপগঞ্জে চেক জালিয়াতি মামলায় নজমুল কারাগারে
গোলাপগজ্ঞ প্রতিনিধি

গোলাপগজ্ঞে ১লক্ষ টাকার চেক ৩০লক্ষ টাকা করে জালিয়াতির অভিযোগে নজমুল ইসলাম (৪৯) নামে এক ব্যক্তিকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সোমবার (৩১মে) সিলেট চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জামিন চাইতে গেলে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাওছার আহমদ। আটককৃত নজমুল ইসলাম উপজেলার লক্ষিপাশা ইউপির ঘোঁষগাও এলাকার আব্দুল কাদেরের ছেলে।

এরআগে চলতি বছরের ২৯মার্চ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হারুন- অর রশিদের আদালতে অভিযোগ দাখিল করেন উপজেলার বাঘা ইউপির আব্দুল গফুরের ছেলে আমিনুল ইসলাম সানু (২৫)।

অভিযোগে উল্লেখ করা হয়, ব্যবসায়িক কাজের জন্য আমিনুল ইসলাম সানু অভিযুক্ত নজমুল ইসলামের কাছ থেকে ১লক্ষ টাকা ধার আনেন। এর বিপরীতে জামানত স্বরুপ আল আরাফাহ (রহ:) ব্যাংক লি: জিন্দাবাজার শাখার অনুকুলে এক লক্ষ টাকার একটি চেক প্রদান করেন। পরে আমিনুল ইসলাম তার পাওনা টাকা পরিশোধ করে চেক ফেরত চাইলে তিনি চেক ফেরত না দিয়ে ১ লক্ষ এর স্থলে ৩০লক্ষ লিখে ব্যাংক থেকে ডিজঅনার কপি সংগ্রহ করে আমিনুল ইসলামের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রদান করেন তিনি। পরে আমিনুল ইসলাম চেক ফেরতের জন্য পহেলা ফেব্রুয়ারী নজমুল ইসলামের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। এ বিষয়ে কোন সুরাহা না হওয়ায় চলতি বছরের ২৯মার্চ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হারুন- অর রশিদের আদালতে নজমুল ইসলামকে অভিযুক্ত করে অভিযোগ (সিআর-১৩০/২০২১) দাখিল করেন আমিনুল ইসলাম সানু। পরে আদালতের আদেশের প্রেক্ষিতে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা রুজু করা হয়। (মামলা নং-০৭/০৩.০৫.২১)। দীর্ঘদিন পলাতক থাকার পর সোমবার জামিন চাইতে গেলে জামিন না দিয়ে নজমুল ইসলামকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

One response to “গোলাপগঞ্জে চেক জালিয়াতি মামলায় নজমুল কারাগারে”

  1. 토렌트 says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/22115 […]

Leave a Reply

Your email address will not be published.

x