ঢাকা, রবিবার ২৬ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শ্রীবরদীতে নৌকার মাঝি হতে চায় সোহাগ
রমেশ সরকার, শ্রীবরদী

শেরপুরের শ্রীবরদী উপজেলার আসন্ন সিংগাবরুনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় তরুণ নেতা মনিরুজ্জামান সোহাগ। সোহাগ দীর্ঘদিন যাবত ভোটারদের সাথে মত বিনিময় ও সমাজ সেবা করে ভোটের মাঠে আলোচিত হয়েছেন। তিনি প্রতিদিন ইউনিয়নের কোনো না কোনো ওয়ার্ডের ভোটারদের সাথে দোয়া চেয়ে শুভেচ্ছা ও মত বিনিময় করে যাচ্ছেন। এতেকরে ভোটের মাঠে ভোটারদের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। বয়সে তরুণ, শিক্ষিত এবং ক্লিন ইমেজের এ নেতা নৌকার মাঝি হবে এমনটাই প্রত্যাশা করছেন ইউনিয়নের সাধারন ভোটাররা।

বৃহস্পতিবার গণমাধ্যমকর্মীদের সাথে তিনি বলেন, আমি যুবলীগের রাজনীতির মাধ্যমে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি।  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনকের আদর্শকে বুকে ধারন করে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি। বর্তমানে আমি সিংগাবরুনা ইউনিয়ন যুবলীগের সাথে সম্পৃক্ত আছি এবং মুক্তিযুদ্ধ ম  শেরপুর জেলা শাখার সহ-সভাপতির দায়ীত্বে রয়েছি। আমার বিশ্বাস মানবতার মা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন, তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো।

দীর্ঘদিন সীমান্তবর্তী এ ইউনিয়রনর সাধারন মানুষের পাশে থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করেছি। আমি মাঠ পর্যায়ের রাজনীতি করতে গিয়ে সকল শ্রেণি পেশার মানুষের কাছে থেকে তাদের ¯েœহ ভালোবাসা পেয়েছি। আমি আশাকরি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিবেন। আমি বিজয়ী হয়ে সিংগাবরুনা ইউনিয়নকে বাল্যবিবাহ, মাদক ও দুর্নীতি মুক্ত করবো। এছাড়া, ইউনিয়ন পরিষদের সকল সদস্যকে সাথে নিয়ে এ ইউনিয়নকে একটি মডেল ও জনবান্ধব ইউনিয়ন পরিষদ গঠনসহ সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করবো।

4 responses to “শ্রীবরদীতে নৌকার মাঝি হতে চায় সোহাগ”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/21836 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/21836 […]

  3. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/21836 […]

  4. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/21836 […]

Leave a Reply

Your email address will not be published.

x