ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নাটোরের বড়াইগ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নিজ ঘরে গলা কেটে হত্যা
অমর ডি কস্তা, নাটোর
নাটোরের বড়াইগ্রামে শাহানুর বেগম(৩৫) নামের ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে নিজ ঘরে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। তিনি উপজেলার ভবানীপুর জোলাপাড়া গ্রামের চা দোকানি রাশেদ হোসেনের স্ত্রী।

বুধবার(২জুন) দিবাগত রাতের কোনো এক সময় তিন সন্তানের জননী এই অন্তঃসত্ত্বা গৃহবধূকে কে বা কাহারা হাত-পায়ের রগ সহ গলাকেটে হত্যা করে রেখে যায়।
ঘটনাস্থলের পাশেই পুরোনো গ্রামীণ ঐতিহ্য বৈঠকি মাদারের গান চলছিল। নিহতের দুই সন্তান ও শ্বাশুড়ি গানের অনুষ্ঠানে থাকায় এবং স্বামী কাজের সন্ধানে এলাকার বাইরে থাকায়  এক বছরের শিশু সন্তান নিয়ে ফাঁকা বাড়ীর নিজ ঘরেই ঘুমিয়েছিলেন শাহানুর। একা থাকার সুযোগে ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। গানের অনুষ্ঠান থেকে রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে বাড়িতে ফিরে নিহতের ৮ বছরের শিশুকন্যা তার মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে  উঠলে পরিবারের অন্যান্য সদস্য সহ এলাকাবাসীরা এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেন।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর ফারুক হোসেন তালাশ।

পরে বৃহস্পতিবার সকালে সি.আই.ডি এসে প্রাথমিক আলামত সংগ্রহের পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করেন।

2 responses to “নাটোরের বড়াইগ্রামে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নিজ ঘরে গলা কেটে হত্যা”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/21754 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/21754 […]

Leave a Reply

Your email address will not be published.

x