ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
জিসপ’র সৌদি আরব পশ্চিমাঞ্চলের ৭১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন
মোঃ বেল্লাল হোসেন নাঈম

জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) সৌদি আরব কেন্দ্রীয় কমিটি (পশ্চিমাঞ্চল) শাখার কমিটি  অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার ২ জুন জিসপ কেন্দ্রীয় নীতি নির্ধারনী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আমজাদ হোসেন সভাপতি, নজরুল ইসলাম ঢালী সাধারণ সম্পাদক, ওমর ফারুক সানি সাংগঠনিক সম্পাদক, ৮ জন পৃষ্ঠপোষক, ১৯ জন উপদেষ্টা ও ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি এম গিয়াস উদ্দিন খোকন ও সাধারণ সম্পাদক এড. মোঃ কামাল হোসেন স্বাক্ষরিত।

জানা যায়, চলমান সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে এবং বর্হিবিশ্বে সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনার অংশ হিসেবে হেভিওয়েট এই কমিটি ঘোষনা করা হয়। কর্মীদের মতে, সবচেয়ে সুন্দর ও সুচারুভাবে গঠন করা হয়েছে এই কমিটি। বিশেষ করে জিসপ এর কেন্দ্রীয় সভাপতি গিয়াস উদ্দিন খোকন বিশেষ দক্ষতার পরিচয় দিয়েছেন এই কমিটি গঠনের ক্ষেত্রে।

কমিটিতে সৌদি আরব পশ্চিমাঞ্চল-বিএনপি সিনিয়র সহ সভাপতি আব্দুল জলিল কে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রাখা হয়েছে। পৃষ্ঠপোষক হিসেবে আরো আছেন মনিরুজ্জামান উজ্জল, আব্দুর রহমান, সেলিম মোল্লা, জাহাঙ্গীর আলম (মক্কা), নাসিরুল সিরাজ, মোহাম্মদ হান্নান।

উপদেষ্টা পরিষদঃ প্রধান উপদেষ্টা হিসেবে আছেন জিয়া পরিষদ (১৯৯৬/৯৭) জেদ্দা এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রকৌশলী নুরুল আমিন। উপদেষ্টামন্ডলীঃ রফিকুল ইসলাম শোয়েব, শাহ্ জালাল ঈমন, মোঃ আমিনুল, রওশন জামিল শিপু, আবুল কালাম (মক্কা), আতিকুর রহমান (শিপন), জসিম উদ্দিন, সাদেক হোসেন, জি.এম শাহজাহান, আনোয়ার হােসেন (তারেক), আহম্মেদ আলী , দেলোয়ার হায়দার, মোহাম্মদ আলী, আনোয়ার অনিক, আব্দুল্লাহ শেখ, শাহ্ আলম (বদর), মহিউদ্দিন (মক্কা), এনাম আহম্মেদ।

জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) এর সৌদি আরব পশ্চিমাঞ্চলের কার্যকরী কমিটিতে সভাপতি-আমজাদ হোসেন।সহ সভাপতিঃ শফিকুর রহমান, ইসমাইল আজাদ স্বপন, নজরুল ইসলাম (বিপ্লব), আক্তার হােসেন, কামাল পাশা, আব্দুল আউয়াল, দিদারুল আলম, বেল্লাল আহম্মেদ, সিদ্দিকুর রহমান,  আনোয়ার হাওলাদার, জুয়েল আহম্মেদ, নূর নবী, আব্দুল ওয়াহীদ,  খালেক গাজী, শাহ আহম্মদ,  মোঃ রিপন, আব্দুল মালেক, নূর আলম সোহাগ।

সাধারণ সম্পাদক- নজরুল ইসলাম ঢালী। যুগ্ম-সাধারণ সম্পাদকঃ আনোয়ার হোসেন রাজু, শাহ্ জাহান ঈমন, মুনির হোসেন, আব্দুল জলিল, নাসির উদ্দিন, মনির হোসেন পাটোয়ারী, সোহেল শেখ, সাদ্দাম হোসেন, রবিউল আউয়াল সজিব।

কমিটির সহ-সাধারণ সম্পাদকঃ তবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক সানি, হানিফ সিকদার, আলী আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, এমরান হোসেন তালুকদার, এস.এ সুমন খান, মহিউদ্দিন নীরব , মঞ্জুর হোসেন।

মোঃ সেলিম -প্রচার সম্পাদক, জহির উদ্দিন বাবু সহ-প্রচার সম্পাদক, শামীম আহম্মেদ -দপ্তর সম্পাদক , ফখরুল ইসলাম-সহ-দপ্তর সম্পাদক, কাউছার আলম কুসুম-যুব ও ক্রীড়া সম্পাদক, ফয়েজ আহম্মেদ সহ-যুব ও ক্রীড়া সম্পাদক, জহিরুল ইসলাম-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, সেলিম শ্রম ও কর্মসংস্থান সম্পাদক, আরাফাত সহ- শ্রম ও কর্মসংস্থান সম্পাদক, বাবর হােসেন প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক, হাফেজ আঃ খালেক -ধর্ম বিষয়ক সম্পাদক, আলাউদ্দিনআপ্যায়ন বিষয়ক সম্পাদক, এ.বি. রাব্বানী -আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, কাজী হাসান  স্বেচ্ছা সেবক বিষয়ক সম্পাদক, নূরুল হক শাহ সহ-স্বেচ্ছা সেবক বিষয়ক সম্পাদক, আব্দুল জলিল মুক্তিযােদ্ধা বিষয়ক সম্পাদক, হারিছ মেম্বার সহ-মুক্তিযােদ্ধা বিষয়ক সম্পাদক, এস.এম. নজরুল কবির (রুবেল) তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, আফরিন মাহফুজ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।

সদস্য : শিপন আলম, জাহাঙ্গীর আলম শুভ, আলাউদ্দিন ঢালী, জাহাঙ্গীর আলম হৃদয়, ফরহাদ হােসেন বাবু, খোকন ঢালী, শরীফুল ইসলাম, মোবারক হোসেন, নুরুজ্জামান, মঞ্জুর আহম্মেদ, আবুল হাসনাত, রফিক মিয়া, রুবেল মিয়া, মেজবাহ উদ্দিন।

2 responses to “জিসপ’র সৌদি আরব পশ্চিমাঞ্চলের ৭১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/21704 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/21704 […]

Leave a Reply

Your email address will not be published.

x