ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় এক যুবক আহত
মোঃ শহিদুল ইসলাম

ঝিনাইদহের কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ড বেলি ফিলিং স্টেশনের সামনে ইজিবাইকের ধাক্কায় মোঃ সাগর (২৫) নামে এক যুবক আহত হয়েছেন।

(১ জুন) মঙ্গলবার দুপুরে উপজেলার কুশনা ইউনিয়নে বহরমপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে বলে জানা যায়। নির্ভর যোগ্য সুত্র জানান সাগর ব্রিটিশ টোবাকো সিগারেট কোম্পানির চাকরি করেন, কাজ সেরে বলুহর বাসস্ট্যান্ডে দিক থেকে মটরসাইকেল যোগে মেইন বাসস্ট্যান্ডে দিকে আসছিলো,সে সময় মনেই বাসস্ট্যান্ডে দিক থেকে আসা অবৈধ ইজিবাইক তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা লেগে রাস্তার উপর পড়ে গেলে ইজিবাইকের চাকা মাথার উপর দিয়ে চলে যায়।

এ সময় মাথায় আঘাত লেগে প্রচন্ড রক্ত খরন হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার করেন। রোগীর বিষয় জানতে তার ছোট চাচা সবুজের মুঠোফোন কথা হলে তিনি জানান অবস্থা ভালো না খুব খারাপ যশোর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্য রওনা দিয়েছি। তিনি আরও বলেন রোগীর অবস্থা কি হয় দেখি তার পরে ইজিবাইক চালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবো, জৈনক ইজিবাইক চালক নয়ন দূর্ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

One response to “কোটচাঁদপুরে ইজিবাইকের ধাক্কায় এক যুবক আহত”

  1. Certains logiciels détectent les informations d’enregistrement d’écran et ne peuvent pas prendre de capture d’écran du téléphone mobile. Dans ce cas, vous pouvez utiliser la surveillance à distance pour afficher le contenu de l’écran d’un autre téléphone mobile. https://www.xtmove.com/fr/how-view-the-screen-content-another-phone/

Leave a Reply

Your email address will not be published.

x