ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় ৩৭ জনের করোনা শনাক্ত, মৃত ১
আনোয়ার হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলায় গত ২৪ ঘন্টায় ৮৬ জনের করোনা পরীক্ষা শেষে ৩৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে গত ৩০ পর্যন্ত জেলায় মারা গেছেন ৪৬ জন। আর জেলায় আজ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৫’শ ২৩ জন। এছাড়া বর্তমানে জেলায় চিকিৎসাধীন রয়েছে ১৬৬ জন। এর মধ্যে ৫৩ জন মেডিকেল কলেজ হাসপাতালে ও ১১৩ জন হোমকোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছে। আর ভারাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ১৭০ জন। মৃত ওই ব্যক্তির নাম নুরুল সরদার (৬৩)। তিনি আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের চেচুয়া গ্রামের মৃত মাদার সরদারের ছেলে। মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা , করোনা আক্রান্ত হয়ে গত ৫ মে ওই ব্যক্তি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃতঃ ব্যক্তির মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

ভারত থেকে শত শত ট্রাক চালক ও হেলপার ভোমরা বন্দরএ মালামাল নিয়ে প্রবেশ করছে। তাদের কোন করোনা পরীক্ষা করা হচ্ছেনা অথচ তারা সীমান্ত এলাকায় অবাধে ঘুরা ফিরা করে বেড়াচ্ছেন। এর ফলে জেলায় করোনাআক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেতে পারে বলে ধারনা করা হচ্ছে। সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

3 responses to “সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় ৩৭ জনের করোনা শনাক্ত, মৃত ১”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/20672 […]

  2. Existe uma maneira melhor de localizar rapidamente um telefone celular sem ser descoberto por ele? https://www.mycellspy.com/br/tutorials/how-to-locate-the-other-party-location-by-camera/

  3. Visualizar o conteúdo da área de trabalho e o histórico do navegador do computador de outra pessoa é mais fácil do que nunca, basta instalar o software keylogger.

Leave a Reply

Your email address will not be published.

x