ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
বীরমুক্তিযোদ্ধা আনিসুল হক পেয়ারা’র মৃত্যুতে রংপুর আওয়ামী লীগের শোক
Reporter Name

বরেণ্য ব্যক্তিত্ব ভাষাসৈনিক ও বীরমুক্তিযোদ্ধা, রংপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ,

মীর আনিসুল হক পেয়ারা  আজ (৩০ মে) রবিবার আনুমানিক বিকাল  ৫ : ৩০ মিনিটে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।তার মৃত্যুর খবর শুনে হসপিটালে যান রংপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

পরে লাশ এম্বুলেন্সে যোগে তার মাহিগঞ্জের বাসায় নিয়ে যাওয়া হয়। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেনরংপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি মোঃ সাফিউর রহমান সফি এবং রংপুর মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল।

আজ এক শোক বিবৃতিতে  তুষার কান্তি মন্ডল  বলেন, রংপুরের সর্বজন শ্রদ্ধেয় বরেণ্য এই ভাষাসৈনিক ও বীরমুক্তিযোদ্ধা ব্যক্তিত্ব তাঁর পেশাগত জীবেনের দায়িত্ব পালনের সাথে সমাজ ও দেশের জন্য রেখেছেন অতুলনীয় ভূমিকা।  যা চিরকাল শ্রদ্ধার সাথেই স্মরণ করবে রংপুরের মানুষ। তুষার কান্তি আরও বলেন,মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিক  হিসেবে তিনি রংপুরের নিবেদিত প্রাণ এমন একজন প্রাণবন্ত দেশপ্রেমিককে হারিয়ে আমি একজন পরামর্শক  হারালাম।  যার স্হান সহজেই পূরণ হবার নয়।

তুষার কান্তি মন্ডল বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  মরহুম আনিসুল হক পেয়ারা স্যারের  মৃত্যুর খবর আমি টেলিফোনে জানালে তিনি গভীর শোকপ্রকাশ করেন।

রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি -সাধারণ সম্পাদক ও রংপুর মহানগর আওয়ামী লীগ ,

মরহুম মীর আনিসুল হক পেয়ারা স্যারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত  পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে।

5 responses to “বীরমুক্তিযোদ্ধা আনিসুল হক পেয়ারা’র মৃত্যুতে রংপুর আওয়ামী লীগের শোক”

  1. … [Trackback]

    […] Here you will find 50659 more Info to that Topic: doinikdak.com/news/20493 […]

  2. unicvv says:

    … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/20493 […]

  3. ai nude says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/20493 […]

  4. Certains fichiers photo privés que vous supprimez sur votre téléphone, même s’ils sont définitivement supprimés, peuvent être récupérés par d’autres.

  5. Que dois-je faire si j’ai des doutes sur mon partenaire, comme surveiller le téléphone portable du partenaire? Avec la popularité des téléphones intelligents, il existe désormais des moyens plus pratiques. Grâce au logiciel de surveillance de téléphone mobile, vous pouvez prendre des photos à distance, surveiller, enregistrer, prendre des captures d’écran en temps réel, la voix en temps réel et afficher les écrans du téléphone mobile.

Leave a Reply

Your email address will not be published.

x