ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
করোনাভাইরাস আক্রান্ত হাসপাতালে ভর্তি করা হল টেন্ডুলকারকে
Reporter Name

করোনাভাইরাস আক্রান্ত কিংবদন্তি শচীন টেন্ডুলকারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনাক্তের এক সপ্তাহ গড়িয়ে গেছে, সময়টার মধ্যে কোভিড-১৯ ভারত মহাতারকার শরীরে যদিও জটিল কোনো পরিস্থিতি তৈরি করতে পারেনি।

মূলত বাড়তি সতর্কতার জন্য চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয়েছে মাস্টার ব্লাস্টারকে। আসছে ২৪ এপ্রিল ৪৮ বছর পূর্ণ করার অপেক্ষায় থাকা শচীন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই লিখেছেন হাসপাতালে যাওয়ার কথা।

সঙ্গে, প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন শচীন। কয়েকদিনের মধ্যেই বাড়িতে ফেরার আশাও করছেন। তার পরিবারের অন্যদের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

২ এপ্রিল ওয়ানডে বিশ্বকাপ-২০১১ জয়ের দশকপূর্তি শচীনের। ভাইরাসের বিপক্ষে লড়ার সময়ে ভোলেননি সেটিও। ভারতবাসী ও সতীর্থদের বিশ্বকাপ জয়ের দশকপূর্তির শুভেচ্ছা জানিয়েছেন টুইটারে করা ওই পোস্টেই।

ভারতীয় ক্রিকেটে করোনা জেঁকে বসেছে ভালোভাবেই। রোড সেফটি সিরিজ খেলে চার সাবেক ক্রিকেটার ভাইরাস পজিটিভ হয়েছেন। যার মাঝে শচীন টেন্ডুলকার একজন।

রোড সেফটি সিরিজ খেলাদের মধ্যে তিনি ছাড়া ইউসুফ পাঠান ও বদ্রিনাথের পর পজিটিভ হয়েছেন ইরফান পাঠান। ভারত নারী দলের টি-টুয়েন্টি অধিনায়ক হারমানপ্রিত কৌরও পজিটিভ হয়েছেন দুদিন আগে।

Leave a Reply

Your email address will not be published.

x