ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
গুরুদাসপুরে শশুর বাড়ি যাওয়ার কথা বলে ইজিবাইক চুরি-  চক্রের ৪ সদস্য আটক
Reporter Name

দশরিফুল ইসলাম, গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে ইজিবাইক চোর চক্রের চার সদস্যকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পৌর সদরের খামারনাচকৈড় ও চাঁচকৈড় কাচারীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এই চক্রটি দীর্ঘদিন ধরে উপজেলা বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক, অটোভ্যান, মোবাইল ফোনসহ বিভিন্ন রকম জিনিসপত্র চুরি করে আসছে বলে জানিয়েছে এলাকাবাসি।

আটককৃতরা হচ্ছে পৌর এলাকার আনন্দনগর গ্রামের আমির হোসেনের ছেলে সোহেল রানা (৩৫), খামারনাচকৈড় গ্রামের মোশারফ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩৩), খামারনাচকৈড় খোয়ারপাড়া গ্রামের মুনছের আলীর ছেলে ডিজে রাসেল (২০) এবং চাঁচকৈড় কাচারীপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে মোস্তাক আলী (৩৬)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ২৬ মে বুধবার সকালে শশুর বাড়িতে যাওয়ার কথা বলে সোহেল রানা উপজেলার চাপিলা ইউনিয়নের কলাকান্তনগর গ্রাম থেকে ৭০০ টাকা দিয়ে একটি ইজিবাইক ভাড়া করে। ইজিবাইক চালক রকি ইসলাম চাঁচকৈড় বাজারে আসলে এই চক্রটি সু-কৌশলে ইজিবাইক চালক রকিকে চাঁচকৈড় পুড়ানপাড়া কবরস্থানে নিয়ে যাওয়ার পর। সেখান থেকে ইজিবাইকটি প্রতারনা করে নিয়ে চলে যায়। এঘটনায় বৃহস্পতিবার সকালে ইজিবাইক মালিক আমজাদ হোসেন থানায় অভিযোগ দিলে গুরুদাসপুর থানার এস আই আকরাম হোসেন এবং এএসআই শাকিল আহমেদ চক্রটিকে ধরতে মাঠে নামে।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে রুবেল হোসেনকে আটক করেন। পরে তার দেওয়া তথ্যমতে বাকি অভিযুক্তদের আটক করা হয়। রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা থেকে ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে গুরুদাসপুর থানা পুলিশ।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এবিষয়ে একটি চুরি মামলা রুজু করা হয়েছে। আসামীদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, রুবেল হোসেন পুলিশের সোর্স পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমুলক কাজ করে আসছিল।

4 responses to “গুরুদাসপুরে শশুর বাড়ি যাওয়ার কথা বলে ইজিবাইক চুরি-  চক্রের ৪ সদস্য আটক”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/19407 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/19407 […]

  3. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/19407 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/19407 […]

Leave a Reply

Your email address will not be published.

x