ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
গোলাপগঞ্জে যৌতুকের জন্য গৃহবধুকে অমানবিক নির্যাতন
Reporter Name

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জের লক্ষণাবন্দে যৌতুকের টাকা না পেয়ে এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উপজেলার লক্ষণাবন্দ ইউপির পশ্চিমপাড়া মাদ্রাসা বাজার এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে সামছুল আলম বাবু (৩৫) ও তার বোন লাকি বেগমের (৩২) নামে গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধুর মা মনোয়ারা বেগম।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, বাবু ও তার বোন লাকি বিয়ের পর থেকেই ওই গৃহবধুকে বিভিন্নভাবে যৌতুকের জন্য তাগিদ দিতেন এবং একাধিকবার বাবার বাড়ি থেকে টাকা-পয়সা এনে দেওয়া হয়। সর্বশেষ মঙ্গলবার সকালে নিজের স্ত্রীকে বাবার বাড়ি থেকে ১লাখ টাকা এনে দিতে জোর করে অভিযুক্ত সামছুল আলম বাবু। এতে তার স্ত্রী অপারগতা প্রকাশ করলে শারিরীক ভাবে অত্যাচার করে সে। তাৎক্ষণিক ওই গৃহবধু বাবার বাড়িতে ফোন করলে মেয়েকে দেখতে যান তার মা। একপর্যায়ে মেয়েকে চিকিৎসার জন্য নিয়ে আসতে চাইলে মায়ের সাথে আসতে বাঁধা দেয় বাবু এবং তার বোন লাকি। যদি আবার মেয়েকে নিতে যান তবে উনাকেও প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। পরে এ ঘটনায় গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে নিয়ে আসে। বর্তমানে তিনি গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরীর সাথে কথা হলে তিনি জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি এবং অভিযোগ পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

One response to “গোলাপগঞ্জে যৌতুকের জন্য গৃহবধুকে অমানবিক নির্যাতন”

  1. Dan Helmer says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/18662 […]

Leave a Reply

Your email address will not be published.

x