ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
কাউনিয়ায় মাদকবিরোধী অভিযানে ইয়াবা সহ আটক -২
Reporter Name

হীমেল মিত্র অপু,স্টাফ রিপোর্টারঃ রংপুরের কাউনিয়ায় হারাগাছে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৬০ পিচ ইয়াবাসহ এনামুল হক (৩২) ও জাহিদুল ইসলাম (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার হারাগাছ পৌর এলাকার পশ্চিম পোদ্দারপাড়া ও বানুপাড়া কলেজমোড় এলাকায় সোমবার রাতে তাদেরকে আটক করা হয়।

মাদক ব্যবসায়ী এনামুল হক পশ্চিম পোদ্দারপাড়া গ্রামের বকুল মিয়ার ছেলে ও জাহিদুল ইসলাম বানুপাড়া আক্কাছটারী গ্রামের নুরল মিয়ার ছেলে। হারাগাছ থানা পুলিশ জানায়, হারাগাছ পৌর এলাকার পশ্চিম পোদ্দারপাড়া ও বানুপাড়া কলেজমোড় এলাকায় কেনাবেচার উদ্দেশ্যে বিপুল পরিমান ইয়াবা মজুদ করা হয়েছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে রংপুর মেট্টোপলিটন উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেনের নির্দেশনায় সহকারি পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান হোসেনের নেতৃত্বে হারাগাছ থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ এসআই জ্যোতিষ চন্দ্র বর্মন, এসআই আব্দুর সবুর খন্দকার, এসআই আঃ খালেক, এএসআই সাজেদুল ইসলাম, বিপ্লব রায়, রাজীব রায়, পেয়ারুল এবং সঙ্গীয় ফোর্স পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে এনামুল হক ও জাহিদুল ইসলাম আটক করে। এ সময় পশ্চিম পোদ্দারপাড়া গ্রামের এনামুল হকের কাছ থেকে ৪৫০ পিচ ও বানুপাড়া আক্কাছটারী গ্রামের জাহিদুল ইসলামের কাছ থেকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম জানান, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ লাখ ৩৮ হাজার টাকা। এ ঘটনায় থানায় দুইজনকে আসামি করে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

3 responses to “কাউনিয়ায় মাদকবিরোধী অভিযানে ইয়াবা সহ আটক -২”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/18606 […]

  2. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/18606 […]

  3. ai nude says:

    … [Trackback]

    […] There you will find 25111 additional Information to that Topic: doinikdak.com/news/18606 […]

Leave a Reply

Your email address will not be published.

x