ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
তুচ্ছ ঘটনায় (র,মে,ক) হাসপাতালের সিনিয়র নার্স আহত ১ জন গ্রেফতার
Reporter Name

হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার: রংপুর নগরীর ৪ নং ওয়ার্ডের ধাপ হাজিপাড়া নিবাসী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট ওটিতে কর্মরত সিনিয়র নার্স মোকেনা বেগম (৩৬) ও পার্শবর্তী জমির মালিক গংগাচড়া নিবাসী আব্দুর রহমান মিন্টুর ছেলে মেহেদী হাসান সাফি।

মোকেনা বেগম ও মেহেদী হাসান সাফির সাথে জমি নিয়ে বিরোধ ছিল।মোকেনা বেগম কে মেহেদী হাসান সাফি দীর্ঘদিন ভয়ভীতি প্রদর্শন করে আসছিলো।তারই ধারাবাহিকতায় আগামী সোমবার বিকাল ৫ টায় মেহেদী হাসান সাফি মোকেনা বেগমের দিকে ইট পাটকেল নিক্ষেপ করে তা মোকেনা বেগমের মুখে আঘাত প্রাপ্ত হন ও প্রচুর রক্ত খরন হয়।এলাকাবাসী তাকে দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। প্রচুর রক্ত খরনের ফলে তার অবস্হা আশংকাজনক।তিনি মেডিকেল কলেজে সার্জারী বিভাগে ১৬ নং ওয়ার্ডে ভর্তি আছে।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং মেহেদী হাসান সাফি কে গ্রেফতার করে নিয়ে যায়।

তথ্যমতে মেহেদী হাসান সাফি জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক।এ ব্যাপারে রংপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ধনজিৎ ঘোষ তাপসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান তাকে সংগঠনের পক্ষ থেকে শো কস করা হয়েছে এবং তাকে ৪ সপ্তাহের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। জবাব পেলে প্রয়োজনীয় ব্যাবস্হা নেওয়া হবে।

মোকেনা কান্না জড়িত কন্ঠে বলেন আমি ন্যায় বিচার চাই তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এ ঘটনায় মেহেদী হাসান সাফি কে আসামী করে কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়েছে।

One response to “তুচ্ছ ঘটনায় (র,মে,ক) হাসপাতালের সিনিয়র নার্স আহত ১ জন গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/18600 […]

Leave a Reply

Your email address will not be published.

x