ঢাকা, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
বড়াইগ্রামে মায়ের বকুনি খেয়ে ৫ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
Reporter Name

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে মায়ের বকুনি খেয়ে রাগে-অভিমানে জোবাইদা আক্তার (১২) নামে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রী  গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার চান্দাই ইউনিয়নের গাড়ফা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জোবাইদা ওই গ্রামের জোমারউদ্দিন প্রামাণিকের মেয়ে। সে গাড়ফা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিলো।

নিহতের পরিবার ও থানা সুত্রে জানা যায়, জোবাইদার মা চট্টগ্রামে গার্মেন্টসে চাকরী করেন। সোমবার অসুস্থ হয়ে বাড়ির ৮টি  আটটি হাঁস মারা গেলে জোবাইদার মা মোবাইল ফোনে জোবাইদাকে বকুনি দেয়। মঙ্গলবার সকালেও তার মা পুনরায় তাকে আবারও গালমন্দ করে। পরে বাবা কাজে চলে যাওয়ার পর জোবাইদা নিজ শোবার ঘরের দরজা আটকিয়ে তীরের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা জোবাইদার সাড়াশব্দ না পেয়ে জানলার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এবং ঘরের চালের টিন কেটে ঘরে ঢুকে লাশ উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

2 responses to “বড়াইগ্রামে মায়ের বকুনি খেয়ে ৫ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা”

  1. Anonymous says:

    … [Trackback]

    […] There you will find 5791 additional Information on that Topic: doinikdak.com/news/18598 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/18598 […]

Leave a Reply

Your email address will not be published.

x