ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
গুরুদাসপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার
Reporter Name

শরিফুল ইসলাম, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নিখোঁজের পরদিন নাটোরের গুরুদাসপুরে একটি পুকুর পাড় থেকে উজির আলী প্রামানিক (৭০)নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

গত মঙ্গলবার সকালে উপজেলার খুবজিপুর ইউনিয়নের চলনবিল অধ্যষিত বিলশার রুহাই গ্রামের মুক্তার হোসেনের পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত উজির আলী প্রামানিক একই এলাকার মৃত নাজিম উদ্দিন প্রামানিকের ছেলে। পেশায় তিনি শ্রমজীবি ছিলেন।

স্থানীয় এলাকাবসী ও  পরিবার সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল ১০টার দিকে বাড়ী থেকে বের হয় উজির আলী। দুপুরে বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তার খোঁজাখুজি শুরু করে। সন্ধ্যা পর্যন্ত অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। এক পর্যায়ে আজ মঙ্গলবার সকালে মুক্তার হোসেন তার পুকুর পাড়ে উজির আলীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আব্দুর রাজ্জাক জানান,খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে নিহত ব্যক্তির শরীরে জ্বালাপোড়া ও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে ঘটনার সঠিক কারন জানা যাবে বলে নিশ্চিত করেন।

2 responses to “গুরুদাসপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/18546 […]

  2. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/18546 […]

Leave a Reply

Your email address will not be published.

x