ঢাকা, রবিবার ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:২৫ অপরাহ্ন
কোটচাঁদপুরে আগুনে পুড়ে যাওয়া পান চাষীদের নিয়ে আলোচনা সভা
Reporter Name

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৩ নং কুশনা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড জালালপুর গ্রামের সেন পাড়ায় গত ২১/৫/২১ শুক্রবার বেলা ৯ টার সময় আগুন পুড়ে ক্ষতি হয় ৮ পরিবারের ১২ বিঘা পানের বরজ। ক্ষতির পরিমাণ ২০ লক্ষ টাকাও বেশি । প্রতি সিজনে  কেন পান বরজে আগুন সেই দিক নির্দেশিকা দেওয়ার জন্য পান চাষীদের ব্যক্তিগত মতামত গ্রহন ও জনসচেতন মূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল। বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, সহ সভাপতি নুরুল ইসলাম খাঁন বাবলু, কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, ৩ নং কুশনা ইউ পি চেয়ারম্যান আব্দুল হান্নান আওয়ামী লীগের পৌর আহবায়ক ফারজেল হোসেন মন্ডল। তালসার বাজার পুলিশ ফাঁড়ির এস আই মাসুদ, এ এস আই মনোজকুমার বিশ্বাস। কুশনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ৩ নং ওয়ার্ড সদস্য বি এম নাসির উদ্দিন, ২ নং ওয়ার্ড সদস্য সব্দুল হোসেন। কোটচাঁদপুর উপজেলার আওয়ামী লীগ যুবলীগ ছাত্র লীগ স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন দলের নেতা কর্মী। কি ভাবে পান বরজ রক্ষা করা যায় সেই বিষয় নিয়ে আলোচনা করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী বলেন সকলের মাঝে ভেদাভেদ ভুলে বসবাস করতে হবে প্রশাসনের নিকট আমরা বলতে চাই কেউ যদি পরিকল্পিত ভাবে এই রকম কর্মকাণ্ড ঘটিয়ে থাকেন তাঁরা ভাল হয়ে যান। সে যেই দলের হোক না কেন আমার দলের লোক হলেও কোন ছাড়া পাবে না।

ওসি মঈন উদ্দিন বলেন থানার দুয়ার আপনারদের জন্য সবসময় খোলা । প্রাকৃতিক ভাবে ধরতে পারে আবার বিড়ি সিগারেট আগুন থেকেও হতে পারে। দিয়াশলাই নিয়ে প্রবেশ বন্ধ করতে হবে। আমাদেরকে তথ্য  দিয়ে সহায়তা করুন,নিরহ লোক জন যেনো হয়রানির শিকার না হয় ইত্যাদি সচেতন মূলোক দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

7 responses to “কোটচাঁদপুরে আগুনে পুড়ে যাওয়া পান চাষীদের নিয়ে আলোচনা সভা”

  1. sbobet says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17960 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/17960 […]

  3. … [Trackback]

    […] Here you will find 37475 more Information to that Topic: doinikdak.com/news/17960 […]

  4. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/17960 […]

  5. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/17960 […]

  6. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/17960 […]

  7. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/17960 […]

Leave a Reply

Your email address will not be published.

x