ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
ঈদগাঁওতে বর্বরোচিত হামলায় আহত মনজুর আলমকে দেখতে যান নয়না পরিবার
Reporter Name

স্টাফ রিপোটার, ঈদগাঁও: কক্সবাজার সদরের ঈদগাঁওতে শশুর পক্ষের লোকজনের বর্বরোচিত হামলায় আহত প্রবাসী মনজুর আলমকে দেখতে হাসপাতালে ছুটে যান চৌফলদন্ডীর নয়না পরিবার ট্রাষ্টের নেতৃবৃন্দরা।

আহত মনজুর আলম অত্যন্ত সহজ-সরল ও শান্ত প্রকৃতির লোক। চৌফলদন্ডী ৮নং ওয়ার্ড নতুন মহাল এলাকায় পৈত্রিক নিবাস। বিয়ে করেন ঈদগাঁও উত্তর মাইজপাড়ার জনৈক এক মহিলাকে। এক সময় ভাগ্যের অন্বেষায় রিজিকের সন্ধানে মনজুর আলম পাড়ি জমান সৌদি আরবে। প্রথমাবস্থায় চাকুরি ও পরবর্তীতে ব্যবসা করে প্রচুর অর্থ উপার্জন করেন এবং শশুরবাড়ী সংলগ্ন উত্তর মাইজপাড়াই স্ত্রীর নামে জায়গা ক্রয় করেন। একটি বাড়ী নির্মাণ করেন।

দীর্ঘদিন প্রবাস জীবনের এক পর্যায়ে ভিসা জটিলতার কারনেই দেশে ফিরে আসেন মনজুর আলম। নিজস্ব, ভাড়াঘর ও ব্যবসা-বানিজ্য সব মিলিয়ে বহু টাকার সম্পদের মালিক তিনি। দেশে সুখে দিন কাটাচ্ছিলেন মনজুর। এই সুখ বেশিদিন স্থায়ী হয়নি মনজুর আলমের জীবনে। সংসার জীবনে নেমে আসে ঘোর বিভীষিকাময় অন্ধকারাচ্ছন্ন। সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে প্রায় ঝগড়াঝাটি লেগেই থাকতো। স্ত্রীর আচরণ সহ্য করতে না পেরে একদিন নিরবে পৈত্রিক নিবাস নতুন মহালে চলে আসে মনজুর আলম।

স্ত্রী বাচ্চাদের মাঝে মধ্যে দেখার জন্য মনজুর আলম ছুটে যেতেন উত্তর মাইজপাড়ায়। যা তার স্ত্রী ও শশুরবাড়ীর লোকজন পছন্দ করতেন না।তাদের টার্গেট মনজুর (জামাই)কে তাড়িয়ে তার সম্পত্তি ভোগদখলে রাখা।

 

২১শে মে দুপুরের দিকে জামাইকে শশুর পক্ষের লোকজনের হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেই,সর্বত্র তোল পাড় সৃষ্টি হয়।

ভিডিওতে দেখা যায়,স্ত্রী,শশুরবাড়ীর লোকজন রা মনজুর আলমকে পিটিয়ে মারাত্মক জখম করেন। পরে উত্তর মাইজপাড়ার স্থানীয় মানুষ মনজুর আলমকে গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়। খবর পেয়ে তাকে দেখতে ছুটে যান চৌফলদন্ডী ইউপির চেয়ারম্যান প্রার্থী ও নয়না পরিবার ট্রাস্ট এর উপদেষ্টা মুজিবুর রহমান, সংগঠন সভাপতি হাসান মুরাদ আনাচ এবং প্রবাসী মানব কল্যান সংগঠনের সভাপতি জামশেদুল ইসলাম।

তারা আহত মনজুর আলমের সুস্থতা কামনা করেন পাশাপাশি নৃশংস হামলার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

2 responses to “ঈদগাঁওতে বর্বরোচিত হামলায় আহত মনজুর আলমকে দেখতে যান নয়না পরিবার”

  1. brainsclub says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17472 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/17472 […]

Leave a Reply

Your email address will not be published.

x