ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
রোজিনাকে আটক করে কণ্ঠরোধ করা যাবে না ঈদগাঁওতে বক্তারা…
Reporter Name

স্টাফ রিপোটার,ঈদগাঁওঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঈদগাঁও থানা শাখার উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নারী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতার করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না।

বৃহস্পতিবার (২০মে) সকালে ঈদগাঁও বাসস্টেশনে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন,ষড়যন্ত্রমুলক মামলা দায়েরের বিরুদ্বে ও মুক্তির দাবীতে প্রতিবাদে সমাবেশে বক্তারা এসব কথা বলেন।সাংবাদিকদের মর্যাদা অক্ষুন্ন রাখতে সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ থাকার আহ্বানও জানিয়েছেন সমাবেশে।

বিএমএসএফ, ঈদগাঁও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম আবু হেনা সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বিএমএসএফ, জেলা শাখার যুগ্ন আহবায়ক মো: রেজাউল করিম, সাংবাদিক নুরুল আমিন হেলালী।

বিএমএসএফ, ঈদগাঁও থানা শাখার সহ সভাপতি শফিউল আলম আজাদের কোরান তেলোয়াতের মধ্য দিয়ে সমাবেশে উপস্থিত ছিলেন, ঈদগাঁও প্রেসক্লাবের সহ সভাপতি জাহাঙ্গীর বাঙ্গালী,সাধারন সম্পাদক শাহিদ মোস্তফা,তরুন ব্যবসায়ী ও শিল্পপতি আবু তৈয়ব চৌধুরী, ব্যবসায়ী আবু তাহের, ঈদগাঁও লাইন, সি লাইনের ব্যবস্থাপনা পরিচালক বেলাল উদ্দিন সিকদার, বিএমএসএফ থানা শাখার যুগ্ন সাধারন সম্পাদক আশফাক উদ্দিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, ঈদগাঁও প্রেসক্লাব সহ সভাপতি তৈয়ব জালাল যুগ্ন সাধারন সম্পাদক মিজবাহ উদ্দিন, বিএমএসএফ ঈদগাঁও থানার নিবার্হী সদস্য সাইমুম সরওয়ার কায়েম কাউছার উদ্দিন শরীফ, সংবাদকর্মী আজিজুল হক রাজু, বৃহত্তর ঈদগাঁও পথশিশু ব্লাড এসোসিয়েশনের প্রতিষ্টাতা এড মিন ইমরান তাওহীদ রানা, ফুটবলার হুমায়ুন আহমেদ ফাহিম, সেচ্ছাসেবী সংগঠক সাঈদ, হকার আমির সুলতান,ছাত্রনেতা সোহেলসহ বিভিন্ন শ্রেনী লোকজন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা উল্লেখ করেন, রোজিনা ইসলামকে হেনস্তা করা মানে দেশের সাংবাদিকদের হেনস্তা করা। তাই সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে নির্যাতন ও হয়রানির সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও জানানো হয়।

3 responses to “রোজিনাকে আটক করে কণ্ঠরোধ করা যাবে না ঈদগাঁওতে বক্তারা…”

  1. … [Trackback]

    […] Here you will find 43229 more Info to that Topic: doinikdak.com/news/16881 […]

  2. OLupRpLV says:

    Penetrating astigmatic keratotomy discreet cialis meds

  3. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/16881 […]

Leave a Reply

Your email address will not be published.

x