ঢাকা, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
টাইগারদের বিপক্ষে তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা
Reporter Name

টাইগারদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে রবিবার (১৬ মে) সকাল পৌঁনে ৯টায় ঢাকায় এসে পৌঁছেছে শ্রীলংকা ক্রিকেট টিম। বাংলাদেশ ক্রিকেট টিম শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচে অংশ নিতে চার্টার্ড বিমানে করে লঙ্কা গিয়েছিল। লঙ্কানরা চার্টার্ড বিমানে করে নয়। শ্রীলংকার একটি ভাড়া করা বিমানে ঢাকায় আসছে।

হযরত শাহাজালাল আন্তজাতিক বিমানবন্দরে পৌঁছে সরাসরি হোটেলে চলে যাবে কুশল পেরেরা বাহিনী। হোটেলের তিনদিন রুম কোয়ারেন্টাইনে থাকবে লঙ্কানরা। সেখানে দুই দফা তাদের করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার ফলাফল নেগেটিভ আসলে ১৯ মে থেকে অনুশীলনের সুযোগ পাবে শ্রীলঙ্কা দল।

তামিম- মুশফিকরা হোম অফ ক্রিকেট মিরপুরে মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করবে। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ২৩ মে প্রথম ওয়ানডে ম্যাচ। দ্বিতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ মে। সিরিজের শেষ ম্যাচ ২৮ মে। শ্রীলংকান ক্রিকেট টিম ২৯ মে ঢাকা ত্যাগ করবেন। পরিসংখ্যানে সিংহলিজরা এগিয়ে থাকলেও শক্তিতে পিছিয়ে নেই টাইগাররা।

তাই এবারের ওয়ানডে সিরিজে লড়াই হবে সেয়ানে সেয়ানে। ঘরের মাঠে টাইগাররা বরাবরই সেরা। ঘরের মাঠে ওয়ানডে সিরিজে ভারত, পাকিস্তান,দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডের মতো বাঘা বাঘা দলের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের অভিজ্ঞতা রয়েছে লাল-সবুজের প্রতিনিধিদের।

One response to “টাইগারদের বিপক্ষে তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা”

  1. … [Trackback]

    […] There you will find 71756 additional Information on that Topic: doinikdak.com/news/15832 […]

Leave a Reply

Your email address will not be published.

x