ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
গুরুদাসপুরে ১৫শত অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
Reporter Name

শরিফুল ইসলাম, গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি: আসন্ন ঈদ উপলক্ষে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের ১৫শত অস্বচ্ছল পরিবার পেল মুরগীসহ ঈদ সামগ্রী। ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুর নিজস্ব অর্থায়নে নিজ ইউনিয়নের দেড় হাজার অস্বচ্ছল পরিবারের মাঝে ওই ঈদ সামগ্রী  বিতরণ করা হয়।

গত বুধবার দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য  মো.আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে ওই অসচ্ছল পরিবারের হাতে মুরগীসহ ঈদ উপহার প্যাকেট তুলে দেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বিশেষ অতিথি সাবেক দায়রা জজ আব্দুল মজিদ,উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন ও ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মো.আব্দুল রাজ্জাক মোল্লাসহ আ.লীগের অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান লাবুর সভাপতিত্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন,প্রধান অতিথিসহ আ.লীগের নেতৃবৃন্দ।

এই মহতী উদ্যোগ বিষয়ে ইউপি চেয়ারম্যান মো.শওকত রানা লাবু জানান,আমার পরিবার এক সময়ে অসচ্ছল ছিল।  তাই একজন অসচ্ছল পবিবারের সদস্যদের  ঈদ কেমন কাটে আমার চেয়ে ভাল কেউ জানে না। তাই ইউনিয়নের অসচ্ছল পরিবারের মাঝে আমার ঈদ উদযাপন ভাগাভাগী করতে এই উদ্যোগ। আমি যতদিন বাচঁব এই ইউনিয়নের অসচ্ছল পবিারের পাশে থেকে তাদের সকল দুঃখ ও সুখের অংশীদার হয়ে থাকতে চাই।

2 responses to “গুরুদাসপুরে ১৫শত অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/15168 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/15168 […]

Leave a Reply

Your email address will not be published.

x