ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
ভৈরবে কুখ্যাত নৌ-ডাকাত বাছিরকে গ্রেফতার করেছে পুলিশ
Reporter Name

জয়নাল আবেদীন রিটন,ভরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে কুখ্যাত নৌ-ডাকাত বাছির মিয়া ( ৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ । তার বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন জেলা উপজেলায়ও ডাকাতির মামলঅ রয়েছে। গ্রেফতারকৃত বাছির মিয়া সাদেকপুর ইউনিয়নের  মৌটুপি মজ্ঞুর নগর গ্রামের সাফিউদ্দিনের ছেলে।

জানাযায়, গ্রেফতারকৃত নৌ-ডাকাত বাছির মিয়া মেঘনা নদীতে বিভিন্ন নৌ-যানে ডাকাতি করে থাকত । চলতি মাসে মেঘনা নদীতে নৌ-যানে ডাকাতির ঘটনায় তার বিরুদ্ধে ২টি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে ।

পুলিশ জানায় , গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার উপ-পরিদর্শক মতিউজ্জামান সঙ্গিয় ফোর্স নিয়ে সোমবার দুপুরে মৌটুপি মঞ্জুরনগর মেঘনা নদীর পাড় মঞ্জুর নগর এলাকায় অভিযান পরিচালনা করা হয় । পুলিশের অভিযানের টের পেয়ে বাছির দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ দৌড়ে গিয়ে তাকে গ্রেফতার করে। পরে তাকে ভৈরব নৌ-থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে ভৈরব নৌ-থানার ওসি মোঃ তরিকুল ইসলাম তালুকদার জানান,বাছির একজন আন্তঃজেলা নৌ-ডাকাত দলের সক্রিয় সদস্য । তার বিরুদ্ধে ভৈরব নৌ-থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে । পুলিশ আজ তাকে গেস্খফতার করেছে। বাকিদেরও গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

2 responses to “ভৈরবে কুখ্যাত নৌ-ডাকাত বাছিরকে গ্রেফতার করেছে পুলিশ”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/14718 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/14718 […]

Leave a Reply

Your email address will not be published.

x