ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
গুরুদাসপুরে শিশু মহিবুল্লার হত্যা রহস্য উন্মোচন
Reporter Name

শরিফুল ইসলাম, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে ছয় বছরের শিশু মোঃ মহিবুল্লাহ এর হত্যা রহস্য উন্মোচন করেছে পুলিশ। প্রতিশোধ নিতেই মহিবুল্লাহকে গলা কেটে হত্যা করে নয়ন মিয়া নামে ১৩ বছর বয়সী এক কিশোর। শুক্রবার রাতে নয়ন মিয়াকে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ । গ্রেফতারকৃত নয়ন গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি গ্রামের মন্টু মিয়ার ছেলে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, শিশু মহিবুল্লাহ কয়েকদিন পূর্বে তার মায়ের সাথে নানা বাড়ী গুরুদাসপুরের ভিটাপাড়া গ্রামে বেড়াতে আসে। মহিবুল্লাহ তার মায়ের স্মার্টফোন নিয়ে গেম খেলতো।  নয়ন মিয়া গেম খেলার জন্য বারবার মহিবুল্লাহর কাছে স্মার্টফোনটি চেয়েও পায়নি। এছাড়া নয়ন মাথা ন্যাড়া করায় তাকে উত্যক্ত করতো শিশু মহিবুল্লাহর মামা ১২ বছর বয়সী সোহান। এতে নয়ন মহিবুল্লাহ ও তার মামা সোহানের উপর ক্ষিপ্ত হয়। এরপর থেকেই নয়ন প্রতিশোধ নেওয়ার চেষ্টা করতে থাকে। কিন্তু কোন ভাবেই সেই সুযোগ হচ্ছিল না। এরই একপর্যায়ে গত বৃহস্পতিবার বিকেলে একা পেয়ে মহিবুল্লাহকে পাখির বাসা দেখানোর কথা বলে ভুট্টাক্ষেতে ডেকে নিয়ে যায় নয়ন মিয়া।

সেখানে নিয়ে গিয়ে মহিবুল্লাহর হাতে থাকা স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে ধারালো ছুড়ি দিয়ে গলা কেটে ও বিভিন্ন স্থানে আঘাত করে মহিবুল্লাহকে হত্যা করে। ঘটনার পর হত্যাকারীকে গ্রেফতারে তদন্ত করতে শুরু করে পুলিশ। তদন্তের এক পর্যায়ে বেড়িয়ে আসে হত্যার প্রকৃত ঘটনা। পরে নয়ন মিয়াকে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয় এবং হত্যাকান্ডে ব্যাবহৃত ধারালো ছুরি ও ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। নয়ন মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে। প্রেসব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিংড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিল আকতার, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

2 responses to “গুরুদাসপুরে শিশু মহিবুল্লার হত্যা রহস্য উন্মোচন”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/14131 […]

  2. … [Trackback]

    […] There you can find 34313 additional Info on that Topic: doinikdak.com/news/14131 […]

Leave a Reply

Your email address will not be published.

x