ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
গুরুদাসপুরে ভুট্টা ক্ষেত থেকে শিশুর গলা কাটা লাশ উদ্ধার
Reporter Name

শরিফুল ইসলাম-প্রতিনিধি গুরুদাসপুর,নাটোর: নাটোরের গুরুদাসপুরে ভুট্টা ক্ষেত থেকে মহিবুল্লাহ (৭) নামে এক শিশুর জবাই করা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ী ভিটাপাড়া গ্রাম থেকে আজ বৃহষ্পতিবার রাত ৯টার দিকে ওই লাশ উদ্ধার করা হয়।

শিশু মহিবুল্লাহ সিংড়ার উপজেলার গুটিয়া মহিষমারী গ্রামের ইসাহক আলী ও শাপলা খাতুনের একমাত্র সন্তান। দুই মাস আগে নানা দেরাজ মোল্লার বাড়িতে বেড়াতে এসেছিল।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বেলা ৪টার দিকে তার মায়ের ব্যবহৃত একটি এনড্রয়েড মুঠোফোন নিয়ে শিশুটি বের হয়। সন্ধ্যা গড়িয়ে গেলেও শিশুটি আর বাড়ি ফেরেনি। উদ্ধিগ্ন পরিবারটি শিশুটির সন্ধান পেতে এলাকায় মাইকিং করেও ব্যর্থ হয়।

বিয়াঘাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোজাম্মেল হক তথ্যটি নিশ্চিত করে ঘটনাস্থল থেকে জানান, অনেক খুঁজাখুঁজির পর রাত ৯টার দিকে বাড়ির পাশের একটি ভুট্টা ক্ষেত থেকে জবাই করা  লাশ উদ্ধার করা হয়। শিশুর ঘাড়‌ে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এনিয়ে শুরু হয় শোকের মাতম।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক ঘটনাস্থল থেকে জানান, মুঠোফোনে খবর পেয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থলে যায় পুলিশ। হত্যার কারন অনুসন্ধান ও অভিযুক্তকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

3 responses to “গুরুদাসপুরে ভুট্টা ক্ষেত থেকে শিশুর গলা কাটা লাশ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/13551 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/13551 […]

  3. RNS-MO-nor says:

    Разрешение на строительство — это официальный запись, выдаваемый полномочными структурами государственного аппарата или территориального руководства, который дает возможность начать возведение или выполнение строительных работ.
    Разрешение на строительство офиса определяет юридические принципы и условия к строительной деятельности, включая дозволенные категории работ, предусмотренные материалы и техники, а также включает строительные нормы и наборы защиты. Получение разрешения на строительство является обязательным документов для строительной сферы.

Leave a Reply

Your email address will not be published.

x