ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর দেওয়া নগদ অর্থ বিতরণ
Reporter Name

শরিফুল ইসলাম-গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া মানবিক সহায়তার নগদ অর্থ পৌরসভার  করোনা দুর্গত ও অসচ্ছল পরিবার সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে।

গত বুধবার সকালে পৌরসভা চত্বরে ওই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ৪শত পরিবার  সদস্যের মাথাপিছু ৫০০ টাকা করে মোট ২ লাখ টাকা মানবিক সহায়তা বিতরণ করা হয়।

এর আগে পৌর মেয়র মো.শাহনেওয়াজ আলী মোল্লার সভাপতিত্বে করোনা থেকে সুরক্ষিত থাকার বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, কাউন্সিলর শেখ সবুজ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অশোক কুমার গোষ্মামী ও পৌর যুবলীগের সভাপতি তাহের সোনার প্রমূখ। এসময় বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও হতদরিদ্র পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র শাহনেওয়াজ বলেন, হতদরিদ্রদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমতা ও ভালবাসার পশাপাশি তার  বিভিন্ন মহতি উদ্যোগের কথা তুলে ধরেন। করোনা সুরক্ষা ও প্রথম দফায় (৫ মে) প্রধানমন্ত্রীর দেওয়া মানবিক সহায়তা ৫০০ টাকা করে পেলেন ৪০০ জন হতদরিদ্র নারী-পুরুষ। ১০ মে দ্বিতীয় দফায় ৪৫০ টাকা করে পাবেন ৪ হাজার ৬২১ জন এবং তৃতীয় দফায় ৭০০ জনকে ১০ কেজি করে চাল দেওয়া হবে।

One response to “গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর দেওয়া নগদ অর্থ বিতরণ”

  1. … [Trackback]

    […] Here you will find 9402 more Info on that Topic: doinikdak.com/news/13120 […]

Leave a Reply

Your email address will not be published.

x