ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ভাইয়ের হাতে ভাই খুন
Reporter Name

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় চা পাতা নিয়ে ঝগড়ার সময় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে আব্দুল হাছিব (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আব্দুল হাছিব উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চোয়ারকান্দি গ্রামের মৃত জাহির উদ্দিনের ছেলে।  খবর পেয়ে শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, চোয়ারকান্দি গ্রামের আব্দুল হাছিবের স্ত্রীর কাছ থেকে কয়েকদিন আগে চা পাতা ধার নেন তার জা রুবি বেগম। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে জা-য়ের মেয়ে ফাতিমা বেগম জেঠি রুবি বেগমের কাছে পাওনা চা পাতা চাইতে গেলে তর্কাতর্কি হয়। এ নিয়ে হাছিবের সঙ্গে চাচাতো ভাই জব্বার মিয়ার ঝগড়া শুরু হয়।

একপর্যায়ে জব্বার মিয়া কাঠের টুকরা দিয়ে হাছিবের মাথায় আঘাত করেন। এতে হাছিবের নাক-মুখ দিয়ে রক্তক্ষরণ হয়। আহত অবস্থায় স্বজনরা হাছিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে পাঠান। সেখানে শুক্রবার দুপুরে তিনি মারা যান।

বড়লেখা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) খোরশেদ আলম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত দেখা হচ্ছে ।

One response to “মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ভাইয়ের হাতে ভাই খুন”

  1. briansclub says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/11544 […]

Leave a Reply

Your email address will not be published.

x