ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
ঈদগাঁওতে রোজাদারদের মাঝে ইফতার বিতরন ছাত্রলীগের 
Reporter Name

এম আবু হেনা সাগর,ঈদগাঁও: পবিত্র রমজানে করোনায় সাময়িক বিপর্যস্ত অসহায়, হতদরিদ্র রোজাদারদের মাঝে ইফতার বিতরন করে যাচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

রমজানের শুরু থেকেই এই কার্যক্রম অব্যাহত রেখেন ছাত্রনেতারা। জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসেন এবং সাধারন সম্পাদক মারুফ আদনানের নিদের্শনায় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইফতার বিতরন করেন রোজাদার দের মাঝে। এই মহৎ কার্যক্রমে অনেকে সাধুবাদ জানান তাদেরকে।

প্রাপ্ত তথ্য মতে, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী, ক্লিন ইমেজের ছাত্র নেতা আনোয়ারুল আজম খোকন, সাবেক সভা পতি আবু হেনা বিশাদ, সাধারন সম্পাদক ইরফা নুল করিম পৃথক পৃথক ভাবে জেলা ছাত্রলীগের সভাপতি নিদের্শনায় ঈদগাঁও বাজার, স্টেশনসহ বিভিন্ন স্থানে ইফতার বিতরন করেছেন।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রার্থী রাহুল পাল নিনিত, সাদ্দাম হোসেন এবং কাজী আবদুল্লাহ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এর নিদের্শনায় নানা স্থানে ইফতার বিতরন করে চমক সৃষ্টি করেছেন।

তবে অন্যান্য বছরের ন্যায় এই বছর ব্যাতিক্রম ধর্মী ইফতার বিতরনে দলীয় নেতাকর্মীদের মাঝে আশার আলো দেখা দিয়েছে।

তৃনমুল কর্মীরা জানান,রমজান মাসে রোজাদার দের মাঝে ইফতার বিতরন একটি মহৎ কাজ। আর এই কর্মকান্ডে অংশ নিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তাদের প্রতি অফুরন্ত ভালবাসা।

2 responses to “ঈদগাঁওতে রোজাদারদের মাঝে ইফতার বিতরন ছাত্রলীগের ”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/11083 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/11083 […]

Leave a Reply

Your email address will not be published.

x