ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
কালিহাতীতে জাতীয় পুষ্টি সপ্তাহে পুষ্টি খাদ্য বিতরণ
Reporter Name

মো. শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি. “খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” স্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২১ যথাযথভাবে পালিত হয়েছে। এ উপলক্ষ্যে এতিম ও অসহায়-দুস্থদের মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়।

বুধবার (২৮ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে কমপ্লেক্স চত্বরে প্রধান অতিথি সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী ১২৫ জন অসহায়-দুস্থদের মাঝে প্রত্যেককে ২ কেজি করে উন্নতমানের পোলাও চাল, ১ কেজি করে মুগের ডাল, ১ লিটার করে তেল, ১ কেজি করে পেঁয়াজ, ২ কেজি করে আলু, ১ কেজি করে চিনি, ১ কেজি করে ছোলা এবং এতিমদের জন্য কালিহাতী ইসলামীয়া এতিমখানায় ৬ কেজি উন্নতমানের পোলাও চাল, ৫ কেজি গরুর গোশত, ১০ কেজি মুরগির গোশত, ৩ কেজি আলু, ৩ কেজি পেঁয়াজ, ৩ লিটার তৈল, ৩ কেজি চিনি, ৫ প্যাকেট সেমাই, ৫ কেজি দুধ, ২ কেজি ছোলা, ২ কেজি আঙ্গুর, ২ কেজি আপেল, ২ কেজি মালটা ও ২ কেজি খেজুর বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ উম্মে রুম্মান সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কালিহাতী ইসলামীয়া এতিমখানার সুপার মাওলানা মোহাম্মদ মাহবুবুর রহমান প্রমুখ। পরে আরও ২০০ জনের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

3 responses to “কালিহাতীতে জাতীয় পুষ্টি সপ্তাহে পুষ্টি খাদ্য বিতরণ”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/10615 […]

  2. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/10615 […]

  3. jarisakti says:

    … [Trackback]

    […] There you can find 61165 additional Information to that Topic: doinikdak.com/news/10615 […]

Leave a Reply

Your email address will not be published.

x