ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সিলেটে ছাত্রলীগ-হেফাজত সংঘর্ষ : ককটেল বিস্ফোরণ, থমথমে অবস্থা
Reporter Name

সিলেটে হরতাল চলাকালে হেফাজত ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সং’ঘর্ষ ও তিন দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রোববার (২৮ মা’র্চ) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বন্দরবাজারস্থ কা’ম’রান চত্বরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাথমিকভাবে ৫ জন আ’হত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে দুজন ছাত্রলীগ কর্মী।

দুপুর ১২টার দিকে সিলেট জে’লা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জে’লা পরিষদের সামনে থেকে হরতালবিরোধী মিছিল নিয়ে চৌহাট্টা পয়েন্ট ঘুরে কা’ম’রান চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় সিলেট সিটি সুপার মা’র্কে’টের সামনে থাকা কয়েকজন হেফাজত নেতাকর্মী সেখান থেকে স্লোগান দিতে থাকলে ছাত্রলীগ ধাওয়া দেয়। তখন হেফাজত নেতাকর্মীরা দৌঁড়ে সিটি সুপার মা’র্কে’টের ভেতরে ঢুকে পড়েন।

ছাত্রলীগের ধাওয়ায় সিটি মা’র্কে’টের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া করে কা’ম’রান চত্বরের দিকে নিয়ে যান। পরে ছাত্রলীগ আবারও সংঘবদ্ধ হয়ে হেফাজত নেতাকর্মী এবং ব্যবসায়ীদের ধাওয়া করে এবং সং’ঘর্ষ বাধে। এসময় কয়েকটি ককটেল বি’স্ফোরণ বি’স্ফোরণের শব্দ শোনা যায়।

এতে করে তাৎক্ষণিক এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে সং’ঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে মধুবন ও হাসান মা’র্কে’টের সামনে দাঁড়িয়ে পু’লিশ নিরব দর্শকের ভূমিকা পালন করে। নগরীর বন্দরবাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। নিউজ সোর্সঃ সিলেটে ছাত্রলীগ-হেফাজত সংঘর্ষ : ককটেল বিস্ফোরণ, থমথমে অবস্থা

Leave a Reply

Your email address will not be published.

x