ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
মাগুরার মহম্মদপুরে আজিজুর নামে এক যুবকের মস্তকবিহীন খন্ডিত লাশ উদ্ধার
মোঃ রাশিদুল ইসলাম মাগুরা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালুপাড়া গ্রামের দক্ষিণপাড়া মাগুরা টু মহম্মদপুর সড়কের পাশ থেকে আজিজুর রহমান (৩৫) নামের এক ব্যক্তির মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে মহম্মদপুর থানা পুলিশ।

আজ রবিবার (৬জুন) সকালে ঐ ব্যক্তির এক পা ও মাথাবিহীন মরা দেহ উদ্ধার করা হয়। নিহত যুবকের পিছনে মাজার উপর একটি কালো দাগ এবং বিভিন্ন দিক দেখে আজিজুরকে শনাক্ত করে তার পরিবারের লোকজন।

এলাকাবাসী জানায়, ঘটনার দিন সকালে স্থানীয় লোকজন প্রধান সড়কের পাশে একটি পঁচা পুকুরের মধ্যে বস্তাবন্দি লাশ দেখে মহম্মদপুর পুলিশকে খবর দেয়। মহম্মদপুর থানা পুলিশ এসে বস্তার মধ্যে মাথাবিহীন দেহ ও এক পা উদ্ধার করে। মাথা এবং অন্য পায়ের সন্ধান পাওয়া যায়নি। এ সময় মাগুরা জেলার সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) হাফিজুর রহমান ও মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস ঘটনাস্থানে উপস্থিত থেকে মৃত্যু ব্যক্তির মরা দেহ উদ্ধার করে। পরে মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর সিদ্ধান্ত নেন।

নিহতের বড় মামা উপজেলার বানিয়াবহু গ্রামের বাসিন্দা বানিয়াবহু আলিম মাদ্রাসার আরবী প্রভাষক মোঃ আমানুল্লাহ জানান,নিহত আজিজুরের ৬ বছর বয়সের সময় তার পিতা-মাতা উভয়ই মারা যায়। তারা দুই ভাই ও দুই বোন। আমাদের কাছেই বড় হয়েছে।

আজিজুর কামিল ও রাষ্ট্রবিজ্ঞানে মাষ্টার্স পাশ করে একটি ঔষধ কোম্পানিতে চাকুরী নিয়ে মাগুরা জেলায় কর্মরত ছিলো। প্রায় পাঁচ বছর আগে জেলা সদরের ইছাখাদা গ্রামে বিয়ে করে। শ্বশুরবাড়ী সুত্রে জানা যায়, মির্জাপুর এলাকার একটা ভাড়াবাসায় পরিবার নিয়ে থাকতো। ঘটনার আগের দিন (৫ জুন) সকাল ৭ ঘটিকায় কোম্পানির কাছে যশোরের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। ঐদিন দুপুর ১ টার সময় থেকে আজিজুরের সাথে ফোনে যোগাযোগ বন্ধ হয়ে যায় অতঃপর পরের দিন সকালে তার লাশ পাওয়া যায়।

এ বিষয়ে অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, স্থানীয়দের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। তার একটি পা ও মাথা এখনো পাওয়া যায়নি। তবে উদ্ধারের চেষ্টা চলছে। কি কারণে এমন ভয়ংকর ঘটনা ঘটিয়েছে  তা উদঘাটনের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x