ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের জনসচেতনা মূলক প্রচার,লিফলেট ও মাস্ক বিতরন
মোঃ রাশিদুল ইসলাম  মাগুরা

শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের জনসচেতনা মূলক প্রচার,লিফলেট ও মাস্ক বিতরন

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে মাগুরার শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে জনসচেতন মূলক প্রচার ও মাস্ক বিতরন কর্মসূচি করা হয়। বৃহস্পতিবার সকালে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের সামনে কর্মসূচি পালিতড় হয়। উদ্ভোধন করেন শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান ।

এসময় তিনি সংগঠনের স্বেচ্ছাসেবকদের সাথে পথচারী ও দোকান মালিকদের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরন করেন। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম টোকন, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রজব মোল্লা,উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, গ্রীন ভয়েস শ্রীপুর উপজেলা শাখার সমন্বয়ক উম্মে জুবাইদা লিমা, উপজেলা গ্রীন ভয়েসের সদস্য আব্দুর রশিদ মোল্লা,হুসাইন আহমেদ রাফি,মিনহাজুল ইসলাম অর্ণব, আসাদুর জামান, কুতুবউদ্দিন, সাদ্দাম হোসেন, দীপান্বিতা মোহনা,নাজমুল হোসেন,নুরুল হুদা, রাব্বি হাসান সৌমিক, উপজেলা গ্রীন ভয়েসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলো। শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে উম্মে যুবাইদা লিমা জানান, বর্তমান সময়ে সরকারের কঠোর লকডাউন শর্তেও মানুষের যাতায়াত থেমে নাই। লকডাউনে কিছু প্রতিষ্ঠান খোলায় মানুষের যাতায়াত বেড়েছে৷ এজন্য মানুষের মাঝে সামাজিক দুরত্ব ও মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদানের জন্য আজকে শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে আজকের কর্মসূচি।

সামনের দিন গুলোতেও কর্মসূচি অব্যাহত রাখা হবে। শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান বলেন, বর্তমান করোনা মহামারিতে শ্রীপুর গ্রীন ভয়েসের তরুন স্বেচ্ছাসেবকদের জনসচেতনতা মূলক কার্যক্রম প্রশংসনীয়। তাদের মহৎ কার্যক্রমের জন্য শ্রীপুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

2 responses to “শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের জনসচেতনা মূলক প্রচার,লিফলেট ও মাস্ক বিতরন”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/44119 […]

  2. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/44119 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x