ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শ্রীপুরে বিধবার মাথা গোজার ঠাঁই কেড়ে নিল আগুনে শিখা
মোঃ রাশিদুল ইসলাম  মাগুরা

মাগুরার শ্রীপুর উপজেলার গোয়ালপাড়া গ্রামের প্রান্তিক এক বিধবার বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

এতে ওই বিধবার পরিবারের প্রায় সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (১৪-জুলাই) সন্ধা ৬ টার সময়  শ্রীপুর  গোয়ালপাড়া গ্রামের মোছাঃ রাহিলা খাতুন নামে এক বিধবার বাড়িতে এ ঘটনা ঘটে। এক প্রতিবন্ধী মেয়ে সন্তান নিয়ে বিপাকে পড়েছে বিধবা রাহিলা খাতুন । দুই চোখে শুধুই অন্ধকার দেখছে।

জানা গেছে, রাহিলার স্বামী  গোয়ালপাড়া গ্রামের ইবাদত বিশ্বাস দুই সন্তান রেখে মারা যান দীর্ঘ কয়েক বছর আগে। তার মৃত্যুর পরে এতিম দুই সন্তান নিয়ে বিপাকে পড়ে বিধবা রাহিলা খাতুন। এবং একমাত্র ছেলেটিও বাড়ি ছেড়ে চলে যায় ১২ বছর আগে। অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে দুই সন্তান নিয়ে অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছেন বিধবা।  মঙ্গলবার সন্ধা ৬টার দিকে রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ওই বিধবার রান্না ঘর ও বসতঘর সম্পূর্ণ এবং নগদ টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা চেষ্টা করেও রক্ষা করতে পারেনি। মাথা গোজার ঠাঁইটুকু হারিয়ে দিশেহারা বিধবা  রাহিলা খাতুন ।

পরে শ্রীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে গোয়ালপাড়া গ্রামের যুবলীগ নেতা আকিদুল ইসলাম ও শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন নগদ কিছু অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়ায়।  উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি বলেন, সরকার প্রদত্ত কোনো সহায়তা আসলে তাকে অবশ্যই দেওয়া হবে এবং আমাদের দ্বারা যতটুক সম্ভব তাকে সাহায্য কর  প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

One response to “শ্রীপুরে বিধবার মাথা গোজার ঠাঁই কেড়ে নিল আগুনে শিখা”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/36223 […]

Leave a Reply

Your email address will not be published.

x