ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
নওয়াপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নছিমন চালকের মৃত্যু
Reporter Name

সোম মল্লিক, অভয়নগর  প্রতিনিধি :শিল্প শহর নওয়াপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রবিউল সরকার (৪২) নামে এক নছিমন চালকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত্রে  নওয়াপাড়া জুট মিল সংলগ্ন যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল সরকার অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামের রশিদ সরকারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত্র আনুমানিক ১১ টার সময় খুলনাগামী ধানবোঝাই একটি নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়।

এ সময় যশোরগামী একটি ট্রাকের নিচে চাপা পড়েন নছিমন চালক। পরে ট্রাকের চালক আহত নছিমন চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ট্রাক চালক রাজু জানান, নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে আমার ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

এসময় আমার ট্রাকটি নিয়ন্ত্রণ করার পূর্বেই নছিমন চালক ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মাসতুরা মারজানা তৃষা জানান, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির চিকিৎসা চলাকালে মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার এএসআই জিন্নাহ আলম জানান, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে গেলে যশোর ট- ১১-৪৫৬০ ট্রাকের চাকায় পিষ্ট হন নছিমন চালক। হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। ট্রাক ও ক্ষতিগ্রস্থ নছিমনটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। চালক ও সহকারী পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

3 responses to “নওয়াপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নছিমন চালকের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/8900 […]

  2. vigrxplus says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/8900 […]

  3. … [Trackback]

    […] Here you will find 17837 additional Information on that Topic: doinikdak.com/news/8900 […]

Leave a Reply

Your email address will not be published.

x