ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শুভশ্রী করোনা পজিটিভ, টিকা নিয়েও আক্রান্ত জিৎ
Reporter Name

একই দিনে পশ্চিমবঙ্গ ফিল্ম ইন্ডাস্ট্রির দুই তারকার করোনা পজিটিভ এর খবর! একজন তারকা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং অন্যজন সুপারস্টার জিৎ।

ভারতজুড়ে ভয়াবহ রূপ নিয়ে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিদিনই বাড়ছে করোনা শনাক্তের সংখ্যা। সাধারণ মানুষের পাশাপাশি এযাত্রায় বাদ যাচ্ছেন না তারকারাও।

বলিউডের পাশাপাশি ভারতের আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের প্রতিদিনই করোনা শনাক্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) প্রথমে জানা যায় পশ্চিম বঙ্গের সুপারস্টার জিৎ করোনায় আক্রান্ত। যদিও তিনি গত মার্চে করোনা সুরক্ষায় টিকা গ্রহণ করেছেন।

এদিন তিনি নিজেই সামাজিক মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানান। জিৎ জানান, তিনি করোনা আক্রান্ত। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। বিগত কয়েকদিনে তার সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ারও আবেদন জানান জিৎ।

জিতের এমন পোস্টের ঘন্টাখানেকের মধ্যে নায়িকা শুভশ্রী জানান, তিনিও করোনায় আক্রান্ত। তবে স্বস্তির বিষয় শুভশ্রী করোনা পজিটিভ হলেও আক্রান্ত হয়নি তার সাত মাসের শিশুপুত্র ইউভান।

শুভশ্রী সামাজিক মাধ্যমে করোনা আক্রান্তের খবর জানিয়ে লেখেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের জিম্মায় আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। এবং সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন’।

Leave a Reply

Your email address will not be published.

x