ঢাকা, মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
সিলেট বিভাগে করোনায় আরো ১৩৯ আক্রান্ত, ২ জনের মৃত্যু
Reporter Name
covide

সিলেটেজুড়ে মানুষদের আতঙ্ক ও শঙ্কায়িত করে তুলছে করোনাভাইরাস। প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। ইতোমধ্যে মোট শনাক্তের সংখ্যা ১৯ হাজার ছুঁই ছুঁই। গত ২৪ ঘন্টায় সিলেট জেলার আরও ২ জনের মৃত্যুর মধ্য দিয়ে মৃতের সংখ্যা ৩০৫ জনে দাঁড়িয়েছে। এ সময়ে আক্রান্ত শনাক্ত হয়েছেন আরও ১৩৯ জন আর সুস্থ হয়েছেন ৮১ জন রোগী।

নতুন শনাক্তদের মধ্যে ১০৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলার ১০ জন এবং হবিগঞ্জ জেলার ২৪ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৮ হাজার ৯৫৭ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১ হাজার ৯৭৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৪৩ জন, হবিগঞ্জে ২ হাজার ১৭৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৬২ জন রয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩০৩ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৩৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজার জেলায় ২৫ জন রয়েছেন।

বিভাগে এ পর্যন্ত ১৬ হাজার ৯৬৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৭০৯ জন, সুনামগঞ্জের ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জের ১ হাজার ৭৫২ জন এবং মৌলভীবাজার জেলার ১ হাজার ৯৫০ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ২৬৯ জন রোগী সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৪৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ১০ জন, সুনামগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের হাসপাতালে ৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x