ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
বরগুনার বহুল আলোচিত রিফাত হত্যা মামলা, পলাতক মুসা বন্ড গ্রেফতার
আমতলী(বরগুনা)প্রতিনিধি:

বরগুনার বহুল আলোচিত শাহ নেওয়াজন রিফাত শরীফ হত্যা মামলার পলাতক আসামি মুসা বন্ডকে গ্রেফতার করেছে বরগুনা পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে বরগুনা শহরের মাছবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মুসা বন্ড বরগুনা পৌরসভার ধানসিঁড়ি রোড এলাকার কামাল খানের ছেলে। তার বিরুদ্ধে মোট চারটি মামলা চলমান রয়েছে বলে জানা গেছে।
বরগুনা জেলা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বরগুনা শহরের মাছ বাজার এলাকা থেকে মুসাকে গ্রেফতার করা হয়। অস্ত্র ও মাদকসহ চারটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিল মুসা বন্ড। মামলাগুলোর হলো ১। জিআর-২১৪/১৯(বর) ধারা- ৩০২/৩৪/২১২/১২০ বি(১)/১০৯/১১৪ পিসি, ২। জিআর-১০০/১৯(বর) ধারা-৩৪১/৩২৩/৫০৬ পিসি।, ৩। নন জিয়ার- ২১/১৯ ধারা- পুলিশ আইনের ৩৪(৬), ৪। জিআর ২১৫/১৭(বর) ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩০৭/৫০৬ পিসি। তাকে আজ শনিবার আদালতে তোলা হবে মুসা বন্ডকে।
এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা মুসাকে গ্রেফতার করি। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। মুসার বিরুদ্ধে কয়েকটি মাদক ও অস্ত্র মামলা রয়েছে।
২০১৯ সালে বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ৫ নাম্বার আসামি ছিল মোঃ মুসা ওরফে মুসা বন্ড। হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিলেন মুসা বন্ড।
পরে গত বছরের ৩০ সেপ্টেম্বর রিফাত হত্যার প্রাপ্তবয়স্ক আসামিদের রায়ে মুসা বন্ড নির্দোষ প্রমাণিত হলে মুসাকে খালাস দেয় আদালত। মোঃ মুসা ওরফে মুসা বন্ডের বিরুদ্ধে একাধিক মাদক এবং অস্ত্র মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x