ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
ফেনীতে বেড়েই চলছে মোটর সাইকেল চুরি
দেলোয়ার হোসাইন ফেনী প্রতিনিধি:
ফেনীতে হঠাৎ করেই যেন মোটর সাইকেল চুরির হিড়িক পড়েছে হাসপাতাল,ব্যবসা প্রতিষ্ঠান,বাসা বাড়ীর সামনে থেকে অল্প সময়ের মধ্যে চুরি করে নিয়ে যাওয়া হচ্ছে মটর সাইকেল।
গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১টা থেকে ১.৪৫ মিনিটের মধ্যেই ফেনী উত্তর কাসেমপুর দাশপাড়া গ্রামের এস এস নার্সারি থেকে (১২-৬৩২৭ হ-)ফেনী এই নাম্বারের মটর সাইকেলটি চুরি করে নিয়ে যায় এক অজ্ঞাত ব্যক্তি। পাশ্ববর্তী এলাকায় রকমারী মৎস খামারের সিসিটিভি ফুটেজে এক ব্যাক্তি কে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যেতে দেখা যায় এবং পরে ভুক্তভোগী মোটর সাইকেলের চালক ফেনী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ।
ভুক্তভোগীদের দাবি প্রসাশনিক তৎপরতা না থাকায় দিনদিন বাড়ছে মটর সাইকেল চুরির ঘটনা । প্রশাসনিক সহযোগিতা চাওয়ার পরও,তারা আসলে এসব বিষয় নিয়ে তেমন ততপর থাকেনা।
শহরের বিভিন্ন স্হান হতে মটর সাইকেল চুরি হওয়ার ঘটনায় উদ্ধার করার বিষয় আইনের সহয়তা পাচ্ছেনা বলে দাবি সাধারণ মানুষের
তাই তাদের দাবি সকল বাইক চোরদের ধরে আইনের আওতায় আনলে বাইক চুরির ঘটনা অনেক কমবে।
স্থানীয় সূত্রে জানা যায় ,চোর দাশপাড়া গ্রামে আরো কয়কটি বাইক চোরির ঘটনার সাথে জড়িত।বল্লাপুকুর নামক এলাকায় চোরাইকৃত বাইক বিক্রি করা হয় বলেও জানান তারা।
এই অভিযোগের ব্যাপারে দায়িত্ব প্রাপ্ত এস আই এমরান জানান,আমরা আমাদের মত করে চেষ্টা করছি যতটুকু সম্ভব আমরা আপনার বাইক ফিরিয়ে আনতে এবং চোরকে ধরতে অভিযান পরিচালনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

x