ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
বিদ্যুৎ লাইন ও রাস্তা-ড্রেন সংস্কার এবং পাকাকরণের দাবিতে সিলেট হাওলদারপাড়ায় মানববন্ধন
রুবেল আহমদ সিলেট প্রতিনিধিঃ

সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডস্থ হাওলদারপাড়ায় বিদ্যুৎ লাইন, রাস্তা-ড্রেন সংস্কার ও পাকাকরণের দাবিতে সচেতন এলাকাবাসী উদ্যোগে হাওলদারপাড়ায় এলাকায় বিশাল মানববন্ধন করেছে কয়েক হাজারো মানুষ। ‘ভাঙ্গা রাস্তার দিন শেষ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ ‘মুজিব বর্ষের অঙ্গীকার পাকা রাস্তা হউক সবার’, ‘দাবি মোদের একটাই রাস্তাটা শুধু পাকা চাই’ সহ বিভিন্ন লেখা সম্মেলিত ব্যানার ও ফেস্টুন নিয়ে সচেতন এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (২২শে আগষ্ট ) সকালে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ লাইন ও রাস্তা-ড্রেন সংস্কার ও পাকাকরণের দাবিতে হাওলদারপাড়া এলাকায় প্রায় কয়েক হাজার মানুষসহ ভুক্তভোগী –নারী-পুরুষ ও শিশুসহ হাজারো মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, হাওলদারপাড়ার কয়েক হাজার মানুষের যাতায়াতের একমাত্র রাস্তটি দীর্ঘদিন যাবৎ সংস্কারের অভাবে চলাচলের অযোগ্য হয়ে রয়েছে। রাস্তা ড্রেন সংস্কার না হওয়ায় মানুষজন চরম দুর্ভোগে পড়েছেন। রাস্তাটির পাশে যুকিঁপূর্ন বিদ্যুৎ লাইন-রয়েছে ,যার কারনে যে কোন সময় দূঘর্টনা ঘটতে পারে। আমরা চাই অতি দ্রুত লোহার খুটি সরিয়ে আধুনিক খুঁটি দ্বারা বিদ্যুৎ লাইন স্থাপন, রাস্তা সংস্কার ও পাকাকরণের জন্য প্রশাসনের নিকট জোড় দাবি জানান এলাকাবাসী।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ইসলাম খান, চন্দন দাস, আবুল খালেদ, মন্টু পাল, অভি দাশ, সুভাষ চক্রবর্তী, সুধাবিন্দ চক্রবর্ত্তী,স্বপন বর্মন, জ্যোতিশ চক্রবর্ত্তী, তছির মিয়া, মালেক মিয়া, ইসমাইল খ্ান, গিয়াস আহমদ, শফিক মিয়া, মখসুদ মিয়া, নিখিল দেবনাথ, তপন দাস, জসিম মিয়া, নান্টু দাস, রুবেল আহমদ, চন্দন দাস,, রমা দাস, সেলিম মিয়া, মন্ত দাশ, নিশি দাশ, রন্টু দাশ, আভন দাশ, কাজল মিয়া, জুয়েল মিয়া, অক্ষয় দাশ, রুপন দাশ, যাদন দাশ, জহরুলাল, নিখিল বর্মন, গোপাল দাশ, নগেন্দ্র দাশ, নুরুল ইসলাম, সুজু দেবনাথ, দুলু দাশ, রানা তালুকদার, পনিকান্তি দাশ, পারিন্দ্র দেব, আনুস হোসেন,সুমন কপালী, সুমন দেবনাথ, গিনেস দাশ, খেলা রায়, সহ আরো এলাকার মুরব্বী ও যুবক এবং মহিলা উপস্থিত ছিলেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x