ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
পরিত্যক্ত ট্রলারে ডেকে নিয়ে ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা 
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
বরগুনার পাথরঘাটায় ইমাম হোসেন (২০) নামের এক বখাটের বিরুদ্ধে ৩য় শ্রেনীর ছাত্রী সাবিনা আক্তার (১০) কে খালের পাড়ের পরিত্যাক্ত ট্রলারে ডেকে নিয়ে ধর্ষণ চেস্টার অভিযোগ উঠেছে।
শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনায় পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ করেছে ওই স্কুলছাত্রীর নানী তাছলিমা বেগম। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানা ওসি মো. আবুল বাশার।
এর আগে দুপুর ২টার দিকে পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের খাদ্য গুদামে পূর্ব পাশের ভাবলাতলা এলাকায় এঘটনা ঘটে।
বখাটে ইমাম হোসেন একই এলাকার মো. আব্দুর রশিদ (ডগইয়ার্ড রশিদ) এর ছেলে।
স্থানীয় খাদিজা বেগম ও আব্দুস ছত্তার শরীফ জানান, দুপুরের দিকে আমাদের বাড়ির সামনে দেখতে পাই ওই শিশুর বাবা তার মেয়েকে মারধর করছে। আমরা দেখে তাকে বাড়িতে নিয়ে এসে তার কাছে মারধরের কারন জানতে চাইলে সে বলে, ইমাম তাকে ট্রলারের মধ্যে ডেকে নিয়ে ধর্ষণ করতে চায়।
তারা আরো জানান, কিছুদিন আগে গাঁজা (মাদক) এর জন্য থানায় ধরে নিয়ে গেছিল ইমামকে। ওই ছেলেটা এমনই। আমরা অভিযুক্ত ইমামের শাস্তি চাই যাতে অন্য লোকজন দেখে এ কাজ না করে।
এ বিষয়ে ওই শিশুর মা ছবি বেগম মুঠোফোনে জানান, আমার শিশু বাচ্চার সাথে এরকম কেন করলো তার বিচার চাই। ওই ইমাম বিয়ে করেছে এবং তার সন্তানও আছে। আমি আইনের আশ্রয় নিবো ওর বিরুদ্ধে মামলার সকল প্রস্তুতি শেষ করেছি। আমি এর সমাধান চাই যাতে ওই ইমাম আমার মেয়ের মতো আর কোন মেয়ের সাথে এমন না করে।
অভিযুক্ত ইমাম হোসেনের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তার মা শিউলী বেগম জানান, আমার ছেলের বিরুদ্ধে মিথ্য অভিযোগ দিচ্ছে। আমাদের সাথে পাশের ঈসা নামের এক ব্যাক্তি সাথে ঝামেলা থাকায় তিনি এ কাজ করান বলে জানান।
এ বিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, ওই শিশুর নানী তাছলিমা বেগম বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x