ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
চট্টগ্রামে করোনায় ১০ জনের মৃত্যু, শনাক্ত ৩০১
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জন মারা গেছেন। এ সময়ে নতুন করে ৩০১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এর আগে, বৃহস্পতিবার   করোনায় মারা গিয়েছিলেন ৬ জন, শনাক্ত হয়েছিলেন ৩৪৮ জন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১০টি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ৯১৭ জনের নমুনা পরীক্ষা করে ৩০১ জনের করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরেরই ১৬১ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১৫ দশমিক ৭০ শতাংশ।

লোহাগড়ায় ৮, সাতকানিয়ায় ২০, বাঁশখালীতে ১, আনোয়ারায় ১০, চন্দনাইশে ৮, পটিয়ায় ৩, বোয়ালখালীতে ৮, রাঙ্গুনিয়ায় ১, রাউজানে ৩৬, ফটিকছড়িতে ১৫, হাটহাজারীতে ২৪, সীতাকুণ্ডে ৫ ও মিরসরাইয়ে ১ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৬ হাজার ৫০৩ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৭০ হাজার ৬৪৩ জন। বাকি ২৫ হাজার ৮৬০ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়াদের ২ জন নগরের বাসিন্দা, বাকি ৮ জন বিভিন্ন উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ১৬৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৬৪ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫০২ জন।

Leave a Reply

Your email address will not be published.

x