ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
বিরামপুরে ১১০ লিটার চোলাইমদসহ গ্রেফতার এক
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুরে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১০ লিটার চোলাইমদসহ নরেন পাহান (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে শ্যামলী পাহান (৪০) কৌশলে পালিয়ে যায়।

মামলা সুত্রে জানা যায়, শুক্রবার (১৩ আগষ্ট) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে এসআই শাহীন শেখের নেতৃত্বে সর্ঙ্গীয় ফোর্স বিরামপুর পৌর শহরের চকপাড়ায় (প্রফেসর পাড়া) মাদক বিরোধী অভিযান চালান। এসময় গোপিন পাহানের ছেলে নরেন পাহান (২৮) এর বাড়ি থেকে দুইটি নীল রংয়ের প¬াষ্টিকের ড্রামে এবং একটি লাল রংয়ের প¬াষ্টিকের বালতিতে ১১০ লিটার চোলাইমদসহ জব্দসহ নরেন পাহান (২৮) কে গ্রেফতার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে নরেন পাহান (২৮) এর মা শ্যামলী পাহান (৪০) কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত, নরেন পাহান (২৮) বিরামপুর পৌর শহরের ২নং ওয়ার্ডের চকপাড়া (প্রফেসর পাড়া) মহল্লার গোপিন পাহানের ছেলে এবং পলাতক শ্যামলী পাহান (৪০) গোপিন পাহানের স্ত্রী।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, শুক্রবার (১৩ আগষ্ট) গভীর রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১১০ লিটার চোলাইমদসহ নরেন পাহান (২৮) নামে একজনকে গ্রেফতার করা হয় এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে শ্যামলী পাহান (৪০) কৌশলে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, এই ঘটনায় বিরামপুর থানায় ৩৬(১) এর ২৪(খ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ধারায় মামলা হয়েছে। মামলা নং-১১। গ্রেফতারকৃত আসামীকে শনিবার (১৪ আগষ্ট) দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। সেই সঙ্গে পলাতক আসামি শ্যামলী পাহান (৪০) কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x