ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
ফেমাস হাসপাতালের উদ্যোগে শ্রীনগরে ফ্রি অক্সিজেন ব্যাংক উদ্ধোধন
এম, এ কাইয়ুম মাইজভান্ডারী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

“হট লাইনে ফোন করলেই পৌছে যাবে অক্সিজেন” এই শ্লোগানকে সামনে রেখে শ্রীনগরে ফেমাস জেনারেল হাসপাতালের উদ্যোগে বিনামুুুল্যে অক্সিজেন ব্যাংক উদ্ধোধন করা হয়েছে।

শনিবার(১৪ আগষ্ট) সকাল ১০টার দিকে উপজেলা সংলগ্ন ফেমাস জেনারেল হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সার্ভিস উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ। করোনা ভাইরাস(কোভিট-১৯) মহামারিতে শ্বাসকষ্ট হলেই হট লাইনে ফোন করলেই অক্সিজেন পৌছে দিবে ফেমাস জেনারেল হাসপাতালের স্বেচ্ছাসেবি কর্মীরা।
ফেমাস জেনারেল হাসপাতালের পরিচালকের বড় মোঃ ইউনুুছ এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ নাসির উদ্দিনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ রেজাউল হক, ঢাকা দক্ষিন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির।
অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, বীরতারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছাব্বির হোসেন, কুকুটিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ তোফায়েল শেখ।

ফেমাস হাসপাতালের পরিচালক আমিনুল ইসলাম আমিন বলেন, করোনা মহামারিতে যাতে কেউ অক্সিজেনের অভাবে মারা না যায়। সেই লক্ষ্যে ফেমাস হাসপাতাল কাজ করে যাচ্ছে। আমাদের ০১৭১৭-৮৯৭১২৬ এই হট নাম্বারে ফোন করলেই আমাদের বিনামুল্যে পৌছে দিব অক্সিজেন সিলিন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x