ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
মিরসরাই নিউজ-টুয়েন্টিফোরডটকম’র উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান
মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলার সর্বপ্রথম ও সর্বাধিক প্রচারিত অনলাইন পত্রিকা মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম পাঠক ফোরাম কুয়েতের উদ্যোগে করোনায় মৃতদের দাফন-কাফনকারী স্বেচ্ছাসেবী সংগঠন শেষ বিদায়ের বন্ধু’ সংগঠনকে ৩ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রধান কার্যালয়ে অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আলম, সমন্বয়কারী (সেবা) নিজাম উদ্দিন, ধর্মীয় পরামর্শক মাওলানা শোয়াইব। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সদস্য ইব্রাহিম খলিল ভূঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছলিম উল্ল্যাহ, মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম’র সম্পাদক ও প্রকাশক এম আনোয়ার হোসেন, নির্বাহী সম্পাদক আকতার হোসেন, প্রধান প্রতিবেদক রেদোয়ান হোসেন জনি, নিজস্ব প্রতিনিধি আসিফুল ইসলাম, আলিম উল্ল্যাহ রিপন, ব্যবসায়ী জাহিদুল আলম ভূঁইয়া।
মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম’র সম্পাদক ও প্রকাশক এম আনোয়ার হোসেন জানান, ২০১২ সালের ২৮ ফেব্রæয়ারি মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম’র যাত্রা শুরু হয়। সেই থেকে সংবাদ প্রকাশের পাশাপাশি নানা মানবিক ও সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম, তারই ধারাবাহিকতায় শেষ বিদায়ের বন্ধু সংগঠনকে ৩ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। ভবিষ্যতেও সংবাদ প্রকাশের পাশাপাশি সামাজিক কর্মকান্ডের এই ধারা অব্যাহত থাকবে।

এছাড়া তিনি কুয়েতে অবস্থানরত মিরসরাইবাসী ও যারা আর্থিকভাবে অক্সিজেন সিলিন্ডার প্রদান কার্যক্রমে আর্থিক সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

2 responses to “মিরসরাই নিউজ-টুয়েন্টিফোরডটকম’র উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/46701 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/46701 […]

Leave a Reply

Your email address will not be published.

x