ঢাকা, রবিবার ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:২৩ অপরাহ্ন
করোনায় অন্তঃসত্ত্বা কলেজশিক্ষিকার মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

কুমিল্লায় করোনা আক্রান্ত হয়ে রোকসানা আরা পারভিন নামে এক কলেজশিক্ষিকা মারা গেছেন। এ সময় তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। মঙ্গলবার (১০ আগস্ট) রাত ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত শিশিক্ষকা ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার কাউতলি গ্রামের আমানুল্লাহর মেয়ে রোকসান আরা পারভিন। তিনি কুমিল্লার মুরাদনগরের হায়দরাবাদ বেগম জাহানারা হক ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, হঠাৎ রোকসান আরা পারভিন লিপির শারীরিক সমস্যা দেখা দেয়। তাকে কুমিল্লার একটি বেসরকারি হাসপাতালে গাইনি চিকিৎসককে দেখানো হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে করোনা পজিটিভ হওয়ায় জরুরি ভিত্তিতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে আইসিইউতে থাকা অবস্থায় মঙ্গলবার (১০ আগস্ট) রাত ২টায় মারা যান তিনি।

হায়দরাবাদ বেগম জাহানারা হক ডিগ্রি কলেজের প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) সৈয়দা ইয়াছমিন আক্তার বেগম বলেন, রোকসান পারভিন প্রায় ৫ বছর ধরে এই কলেজে শিক্ষকতা করছে। প্রথম সন্তানের মুখটাও দেখতে পারল না। তার মৃত্যুর সংবাদটি আমাদের জন্য খুবই বেদনাদায়ক। তার অসুস্থতার সংবাদ শুনে গত ৮ আগস্ট কলেজে দোয়ার আয়োজন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.

x