ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নোয়াখালীতে একদিনে করোনায় আক্রান্তের রেকর্ড
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন ২৯৬ জন। যা এখন পর্যন্ত এক দিনে সর্বোচ্চ। বুধবার (১১ আগস্ট) সকালে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৮ হাজার ২০০ জনে। এ সময় করোনা আক্রান্ত হয়ে আরও ১ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০৭ জনে।

তিনি জানান, নোয়াখালীর ল্যাবে ৯৮৪টি নমুনা পরীক্ষা করে ২৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরে ১০৫ জন, সুবর্ণচরে ৭ জন, সোনাইমুড়ীতে ৬৯ জন, বেগমগঞ্জে ৩২ জন, চাটখিলে একজন, সেনবাগে ৩৫ জন, কবিরহাটে ১৯ জন, কোম্পানীগঞ্জে ২৮ জন রয়েছেন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১ জনসহ করোনায় নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ২০৭ জনের। এর মধ্যে সদরের ৩৬ জন আর বিভিন্ন উপজেলার ১৭১ জন রয়েছেন।

উল্লেখ্য, নোয়াখালীতে করোনা শনাক্ত হয়েছে ১৮ হাজার ২০০ জনের। যার মধ্যে সদরের ৬ হাজার ১৪৮ জন আর বিভিন্ন উপজেলার ১২ হাজার ৫২ জন রয়েছেন।

 

2 responses to “নোয়াখালীতে একদিনে করোনায় আক্রান্তের রেকর্ড”

  1. Attractive portion of content. I simply stumbled upon your web site and in accession capital to say that I acquire actually loved account your blog posts.
    Any way I will be subscribing on your feeds or even I achievement you get entry to
    constantly rapidly.

  2. Hello Dear, are you truly visiting this website
    on a regular basis, if so then you will absolutely obtain good knowledge.

Leave a Reply

Your email address will not be published.

x