ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
কুড়িগ্রামে বিজিবি’র বিশেষ অভিযানে ১১ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার
 শফিকুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম)  প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরের সীমান্তবর্তী এলাকায় জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির বিশেষ অভিযানে প্রায় ১১ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন ( পিএসসি)।

বিজিবি সূত্রে জানা যায়, রৌমারী উপজেলার সাহেবের আলগা, গয়টাপাড়া, মোল্লারচর হিজলামারী, রৌমারী সদর ও রাজিবপুর উপজেলার বালিয়ামারী বিওপি এলাকায় গত এক সপ্তাহে বিশেষ একটি অভিযান পরিচালনা করে বিজিবি। এ অভিযানে ৩ হাজার ২৮৪ পিচ ইয়াবা ট্যাবলেট, ৬৯ বোতল ভারতীয় মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যার  মূল্যে ১০ লাখ ৯০ হাজার ৪৫০ টাকা প্রায়। অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক রেখে পালিয়ে যায় চোরাকারবারিরা ।

জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মুনতাসির মামুন ( পিএসসি) জানান, প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে সীমান্তে মাদকসহ সকল ধরনের চোরাচালান পাচার রোধকল্পে বিজিবি দৃঢ়তার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। মাদক ও চোরাচালান নির্মূলে বিজিবির এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x