ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
মানিকগঞ্জে একদিনে করোনায় ও উপসর্গে ৮ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যাবিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন আটজন। এদের মধ্যে করোনায় মারা গেছেন ছয়জন ও উপসর্গে দুজন।

এ সময়ে ৩৯৮ জনের নমুনা পরীক্ষায় ১৬৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪১ দশমিক ৭০ শতাংশ।হাসপাতালটিতে গত ছয় দিনে করোনায় ও উপসর্গে মারা গেছেন ৫২ জন।

সোমবার দুপুরে সিভিল সার্জন কার্যালয় এবং কোভিড ডেডিকেটেড হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেন।

হাসপাতালটির আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী একেএম রাসেল জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন আটজন। এদের মধ্যে করোনায় মারা গেছেন ছয়জন এবং উপসর্গে দুজন।প্রতিদিনই মৃত্যু ও আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে বলেও জানান তিনি।

এখন পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন ২৭৫ জন। একদিনে নুতুন ভর্তি হয়েছেন ৪৩ জন এবং সুস্থ হয়ে ফিরেছেন ৬৭ জন।

সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা জানান, গত ২৪ ঘণ্টায় মানিকগঞ্জে ৩৯৮ জনের নমুনা পরীক্ষায় ১৬৬ জনের শরীরেই শনাক্ত হয়েছে করোনা। আক্রান্তদের মধ্যে মানিকগঞ্জ সদরের ৭৪ জন, সিংগাইরে ৩৪, শিবালয়ে ২৬, দৌলতপুরে ১৩, ঘিওরের ৯, সাটুরিয়ার পাঁচ এবং হরিরামপুর উপজেলায় রয়েছেন পাঁচজন।

এ ছাড়া জেলায় এ পর্যন্ত ৩৫ হাজার ৮৯৬টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৪৬৯ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন তিন হাজার ৬৪৩ জন। এ সময় পর্যন্ত করোনায় মারা গেছেন ১০২ জন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x