ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
চট্টগ্রাম ছাড়া সারাদেশে ব্যাংক বন্ধ আজ
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

দেশে করোনাভাইরাসের সংক্রমণ অব্যাহতভাবে বাড়তে থাকায় পূর্ব ঘোষণা অনুযায়ী আজ রাজধানী ঢাকাসহ সারাদেশে ব্যাংক বন্ধ রয়েছে। তবে আমদানি ও রফতানি বাণিজ্য নির্বিঘ্ন রাখার জন্য বুধবার চট্টগ্রামের আগ্রাবাদ ও খাতুনগঞ্জ এলাকার বৈদেশিক মুদ্রার লেনদেনের অনুমোদিত ডিলার (এডি) শাখাগুলো খোলা রয়েছে।

এসব শাখায় আজ সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত লেনদেন চলবে। এর আগে  গত ২৮ জুলাই বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করে।

নির্দেশনায় বলা হয়েছে, ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ থাকবে। ২, ৩ ও ৫ আগস্ট সকাল ১০টা থেকে আড়াইটা পর্যন্ত ব্যাংকে লেনদেন হবে। লেনদেন-পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম শেষে করতে ৪টা পর্যন্ত ব্যাংক খোলা রাখা যাবে।

এদিকে ব্যাংকের মত আর্থিক প্রতিষ্ঠানগুলো আজ বন্ধ। বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগ এ সংক্রান্ত নির্দেশনা জারি করে। এতে বলা হয়, করোনা সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় ১ ও ৪ আগস্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকবে। এছাড়া ২, ৩ ও ৫ আগস্ট (সোমবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সীমিত পরিসরে আর্থিক প্রতিষ্ঠান খোলা থাকবে।

One response to “চট্টগ্রাম ছাড়া সারাদেশে ব্যাংক বন্ধ আজ”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/43502 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x