ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত ৮০২, মৃত্যু ১৭ জন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় ১ হাজার ৮৩৩ নমুনা পরীক্ষা করে নতুন ৮০২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৩ দশমিক ৭৫ শতাংশ। এটি সিলেট বিভাগে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এ সময়ে করোনায় মারা গেছেন আরও ১৭ জন। এটি সিলেটের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে ২৮ জুলাই সিলেট বিভাগে সর্বোচ্চ ১৭ জনের মৃত্যু হয়।

বুধবার (২৮ জুলাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, ২৪ ঘণ্টায় সিলেটে ৪৬৪, সুনামগঞ্জে ১২১, হবিগঞ্জে ৫১ এবং মৌলভীবাজারে ১৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলে বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৯ হাজার ১১৬ জন।

এর মধ্যে সিলেট জেলায় ২১ হাজার ৫২৫ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৫৭৩ জন, হবিগঞ্জে ৪ হাজার ৪৫১ জন এবং মৌলভীবাজারে ৫ হাজার ৩৬৪ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও ১৭ মৃত্যু হয়েছে। তার মধ্যে ১৪ জন সিলেট জেলার এবং তিনজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মারা গেলেন ৬৮৪ জন। এর মধ্যে সিলেট জেলার ৫৩৮ জন, সুনামগঞ্জের ৪৯ জন, হবিগঞ্জের ৩০ জন এবং মৌলভীবাজারের ৫৯ জন রয়েছেন

Leave a Reply

Your email address will not be published.

x