ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
মাদারীপুরের কালকিনিতে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের পক্ষে মাস্ক বিতরণ
রকিবুজ্জামান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে জেলার সবচেয়ে বড় সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর পক্ষে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১১ টা হতে দুপুর ২ টা পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের সেচ্ছাসেবী কার্যক্রমের ধারাবাহিকতায় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান সোহাগ এর নির্দেশনায় সাংবাদিক রকিবুজ্জামান নিজ অর্থায়নে কালকিনিতে প্রায় ১০০ জনের মাঝে এই মাস্ক বিতরণ করেন।

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে চলমান কঠোর লকডাউনের মাঝেও বিভিন্ন প্রয়োজনে বাহিরে বের হওয়া জনসাধারণের মাঝে মাদারীপুরের সাংবাদিক সংগঠন ‘মৈত্রী মিডিয়া সেন্টার’ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বাংলা টিভি এবং দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগের সার্বিক দিক নির্দেশনায় সাংবাদিক রকিবুজ্জামান এর সৌজন্যে উপজেলার বিভিন্নস্থানে শতাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। কালকিনি উপজেলার নতুন মাছ বাজার, থানার সামনে, পুরাতন বাজার,নদীর পাড়,কলেজ গেইট, হাসপাতালের সামনে, ঢাকা-বরিশাল মহাসড়কের ভুরঘাটাসহ কয়েকটি গুরুত্বপূর্ণস্থানে ব্যবসায়ী,মোটরসাইকেল চালক, ইজিবাইক চালক,ভ্যান চালক ও পথচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক রকিবুজ্জামান,সেচ্ছাসেবী সংগঠন কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির দপ্তর সম্পাদক নাজিম হোসেন সহ অন্যান্যরা।

সাংবাদিক রকিবুজ্জামান বলেন, মাদারীপুরের সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় কালকিনিতে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মাস্ক বিতরণের পাশাপাশি জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এ ব্যাপারে মৈত্রী মিডিয়া সেন্টারের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ বলেন, আমাদের সংগঠন সবসময়ে জনগণের সেবায় নিয়োজিত ছিল,আছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে। তারই ধারাবাহিকতায় আমাদের সদস্যদের মাধ্যমে বিভিন্নস্থানে জনকল্যাণমূলক কাজ করা হচ্ছে। জনগনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার প্রচেষ্টায় আমাদের এই সামাজিক কর্মকাণ্ড ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গতকাল ও সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে মাদারীপুর সদরে বিভিন্ন অসহায় মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

One response to “মাদারীপুরের কালকিনিতে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের পক্ষে মাস্ক বিতরণ”

  1. … [Trackback]

    […] Here you can find 71328 more Info on that Topic: doinikdak.com/news/40718 […]

Leave a Reply

Your email address will not be published.

x