ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
রামপালে সড়ক দূর্ঘটনায় নিহতদের জেলা প্রশাসনের নগদ অর্থ ও খাদ্য বিতরন
রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ

 বাগেরহাট জেলার রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ ব্যাক্তির পরিবারকে বাগেরহাট জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার বিকালে রামপাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন নিহতদের বাড়ী বাড়ী গিয়ে জেলা প্রশাসনের এ সহায়তা পৌছে দেন।

স্থানীয় সূত্রে গেছে যে, গত শুক্রবার ফকিরহাটের বৈলতেলী এলাকায় সড়ক দূর্ঘটনায় যে ৭ জন নিহত হয়েছিলেন, তার মধ্যে ৩ জনই ছিলেন রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের চাকশ্রী এলাকার বাসিন্দা। নিহতরা হলেন চাকশ্রী গ্রামের আব্দুল হাই (৫৫), শেখ নুর মোহাম্মদ (৬৫) ও শেখ রেজাউল (৫০)। তাদের সবাই ছিলেন  দিন মজুর এবং তাদের উপার্জনের উপরই তাদের পরিবার নির্ভর ছিল। শনিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন প্রত্যেকের বাড়ীতে গিয়ে তাদের খোজ খবর নেন এবং জেলা প্রশাসনের পক্ষে তাদের হাতে সহায়তা তুলে দেন।  এ সময় তিনি প্রত্যেক পরিবারকে নগদ ২০ হাজার  টাকা ও বিভিন্ন ধরনের খাদ্য বিতরন করেন। এ সময় তার সাথে ছিলেন বাইনতলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন এ প্রতিবেদককে জানান যে, পরিবার গুলো অত্যন্ত গরীব। আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দিয়েছি। পাশাপাশি পরিবারের সদস্যদের সমবেদনা ও শান্তনা জানিয়ে এসেছি। আমাদের পক্ষ থেকে এ পরিবারগুলোর প্রতি খেয়াল থাকবে এবং সম্ভব মত সহায়তা করা হবে।

 

4 responses to “রামপালে সড়ক দূর্ঘটনায় নিহতদের জেলা প্রশাসনের নগদ অর্থ ও খাদ্য বিতরন”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/39961 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/39961 […]

  3. … [Trackback]

    […] There you can find 70580 more Information to that Topic: doinikdak.com/news/39961 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/39961 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x